পল্লবীতে তরুণকে কুপিয়ে হত্যা: যা বলছে র‌্যাব

রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় কিশোর গ্যাং সদস্যদের হামলায় এক তরুণ নিহতের অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

এর আগে গত শনিবার (১৬ মার্চ) রাতে পূর্ব শত্রুতার জেরে ফয়সাল ও রাসেলকে কুপিয়ে আহত করা হয়। এ ঘটনায় পল্লবী থানায় একটি হত্যা মামলা করে নিহতের পরিবার। অভিযোগ করা হয়, স্থানীয় রাব্বি গ্রুপের সদস্যরা এই হামলা চালিয়েছে। সেই মামলায় দুই জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে রাজধানীর কাওরান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খন্দকার আল মঈন বলেন, শনিবার ইফতার পার্টিতে যাওয়ার পথে রাব্বি গ্রুপের সদস্যরা দুজনকে কুপিয়ে আহত করে। এরমধ্যে ফয়সাল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। রাসেল নামে একজন আহত আছেন। এই ঘটনায় র‍্যাবের গোয়েন্দারা কাজ করছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, এই হামলার ঘটনায় পল্লবী এলাকার চিহ্নিত কিশোর গ্যাং রাব্বি ওরফে গালকাটা রাব্বিসহ বেশ কয়েকজন জড়িত ছিল। হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িতরা আমাদের গোয়েন্দা নজরদারিতে রয়েছে। জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে পারবো।