পেস বিভাগে শক্তি বাড়ালো শ্রীলঙ্কা

838813-nuwan-pradeepবাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের আগে পেস বিভাগে শক্তি বাড়ালো শ্রীলঙ্কা। অভিজ্ঞ পেসার নুয়ান কুলাসেকারার সঙ্গে স্কোয়াডে যোগ দিয়েছেন নুয়ান প্রদীপ।

এদিকে দলের গুরুত্বপূর্ণ পেসার সুরঙ্গ লাকমাল পুরোপুরি ফিট না হওয়াতে মঙ্গলবারের ম্যাচে তিনি একাদশে থাকবেন কিনা এই ব্যাপারে রয়েছে ধোঁয়াশা। তবে আগামী ২৪ ঘণ্টার মধ্যে লাকমালের অবস্থা সম্পর্কে পুরোপুরি জানা যাবে বলে জানিয়েছেন শ্রীলঙ্কান ম্যানেজার অশাঙ্কা গুরুসিংহে।

শনিবার প্রথম ওয়ানডেতে বাংলাদেশের ব্যাটসম্যানদের চেপে রাখতে পারেনি লঙ্কান বোলিং বিভাগ। তামিমের সেঞ্চুরিতে সফরকারীরা আগে ব্যাটিং করে ৩২৪ রান সংগ্রহ করে। যা লঙ্কান বোলিং লাইনআপের দৈন্যদশা আরও স্পষ্ট করে ফুটিয়ে তুলেছে। আর এই কারণেই মূলত পেস বোলিং বিভাগকে শক্তিশালী করতে অভিজ্ঞ কুলাসেকারাকে স্কোয়াডভুক্ত করেছে লঙ্কান ম্যানেজমেন্ট।

এ নিয়ে শ্রীলঙ্কান ম্যানেজার গুরুসিংহে জানিয়েছেন, ‘আমরা আসলে অনেক আলোচনা করেছি। উইকেট কেমন হওয়া উচিত-সেইসব বিষয় আলোচনা হয়েছে। এ জন্য আমাদের কিছু ফাস্ট বোলার দরকার ছিল। যাতে অপশন অনেক থাকে। আমাদের দুশ্চিন্তার কারণ ভালো মানের কোনও অফস্পিনার নেই।’

 /আরআই/এফআইআর/