আর্জেন্টিনার বিপক্ষে নেই কিয়েল্লিনি

জর্জিও কিয়েল্লিনিঊরুর চোটে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন জর্জিও কিয়েল্লিনি। স্পালের বিপক্ষে শনিবারের ম্যাচে চোট পেয়েছিলেন জুভেন্টাস ডিফেন্ডার।

রাশিয়া বিশ্বকাপের মূলে পর্বে জায়গা হয়নি ইতালির। তবে আন্তর্জাতিক ফুটবল বিরতিতে প্রীতি ম্যাচ খেলেতে নামবে চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। বিশ্বকাপের বাছাই পর্ব থেকে ছিটকে যাওয়া আজ্জুরিরা মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ইংল্যান্ডের। শক্তিশালী দুই প্রতিপক্ষের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর মিশনে ইতালির স্কোয়াডে ছিলেন কিয়েল্লিনি। তবে চোটের কারণে মাঠে আর নামা হচ্ছে না তার।

শনিবার স্পালের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে জুভেন্টাস। ওই ম্যাচেরই শেষ দিকে বদলি হয়ে মাঠ ছাড়েন কিয়েল্লিনি। চোটটা খুব একটা গুরুতর না হলেও এই ডিফেন্ডারকে সরিয়ে নিয়েছে জুভেন্টাস। কারণ ৩ এপ্রিল রিয়াল মাদ্রিদের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে তুরিনের ক্লাবটি।

এক বিবৃতিতে জুভেন্টাস জানিয়েছে, পরীক্ষা-নিরীক্ষা শেষে কিয়েল্লিনি ইতালির সামনের ম্যাচ দুটি থেকে ছিটকে গেছেন। শনিবারের ম্যাচে ঊরুতে চোট পেয়েছেন এই ডিফেন্ডার।

৩৩ বছর বয়সী কিয়েল্লিনি ইতালির জার্সিতে খেলেছেন ৯৬ ম্যাচ। চলতি সিরি ‘এ’ মৌসুমে জুভেন্টাসের খেলা ২৯ ম্যাচের ২২টিতে মাঠে নেমেছেন তিনি। গোল ডটকম