‘পিএসজি-ম্যানইউর লড়াইয়ে কেউ ফেভারিট নয়’

জিয়ানলুইজি বুফনইউরোপের অন্যতম বড় দল হিসেবে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে লড়াইকে গুরুত্ব দিচ্ছে প্যারিস সেন্ত জার্মেই। আগামী মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাবের মুখোমুখি হবে তারা। দলের গোলরক্ষক জিয়ানলুইজি বুফনের মতে, চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর এই ম্যাচে কেউই ফেভারিট নয়।

হোসে মরিনহো বরখাস্ত হওয়ার পর উলা গুনার সুলশারের ম্যানইউ দারুণ গতিতে এগোচ্ছে। সব ধরনের প্রতিযোগিতায় ১১ ম্যাচ খেলে ১০টি জয় ও একটি ড্রয়ে অপরাজিত থেকে ফরাসি চ্যাম্পিয়নদের মোকাবিলা করবে তারা।

এমন পারফরম্যান্সের পরও ম্যানইউ ফরোয়ার্ড রোমেলু লুকাকু তার দলকে আন্ডারডগ মানছেন। কিন্তু পিএসজির ইতালিয়ান গোলরক্ষক বুফন মনে করেন, দৃঢ় মানসিকতা নিয়ে না খেললে বিপদে পড়তে পারে তার দল।

বুফন বলেছেন, ‘আমি মনে করি আমাদের শক্ত মানসিকতা, উঁচু দৃষ্টিভঙ্গি ও দলের জন্য বিসর্জন থাকতে হবে। মঙ্গলবার খুব গুরুত্বপূর্ণ ম্যাচ আমাদের জন্য অপেক্ষা করছে। আমাদের সেরা খেলা খেলতে হবে। ম্যানইউর বিপক্ষে আমাদের আরও শক্তিশালী পারফর্ম করতে হবে এবং থাকতে হবে ভিন্ন দৃষ্টিভঙ্গি। না (আমরা ফেভারিট নই), আমি মনে করি দুই দলের সমান সুযোগ আছে। বলা চলে ফিফটি-ফিফটি।’ গোল ডটকম