কুল-বিএসজেএ মিডিয়া কাপ

রাউন্ড সিক্সটিনে বাংলা ট্রিবিউনের প্রতিপক্ষ সময়ের আলো

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে রবিবার গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে। দ্বিতীয় দিনে বাংলাদেশ ফুটবল ফেডারেশন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে অনুষ্ঠিত ম্যাচে জয় পেয়েছে দৈনিক জনকণ্ঠ, বাংলা ট্রিবিউন, বৈশাখী টিভি, দৈনিক সমকাল, চ্যানেল আই, দৈনিক যুগান্তর, ডিবিসি ও ইন্ডিপেনডেন্ট টিভি। দুইদিনের জয়ী দল সোমবার রাউন্ড সিক্সটিনে অংশ নেবে। দিনের প্রথম ম্যাচে সকাল নয়টায় বাংলা ট্রিবিউন মুখোমুখি হবে সময়ের আলোর। পাশের মাঠে একই সময়ে নামবে টি-স্পোর্টস ও চ্যানেল আই।

৩২টি মিডিয়া হাউজ নিয়ে স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আমন্ত্রণমূলক কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল শনিবার থেকে শুরু হয়েছে। দ্বিতীয় দিনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, নোফেল স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক সাখওয়াত হোসেন ভূঁইয়া, জাতীয় দলের সাবেক ফুটবলার মামুনুল ইসলাম, দেশ রূপান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তাফা মামুন।

সোমবার রাউন্ড সিক্সেটিনে সকাল দশটায় মাঠে নামবে ডেইলি স্টার ও এটিএন বাংলা এবং ঢাকা ট্রিবিউন ও ডিবিসি। ১১ টায় মাঠে নামবে জাগোনিউজ ও যুগান্তর এবং জনকণ্ঠ ও বৈশাখি। বেলা ১২ টায় মাঠে নামবে কালবেলা ও সমকাল এবং আরটিভি ও ইন্ডিপেন্ডেট টিভি। বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফের পূর্বপ্রান্ত ও পশ্চিমপ্রান্তের মাঠে একসঙ্গে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় দিনে অনুষ্ঠিত আট ম্যাচের মধ্যে দু’টি ম্যাচ টাইব্রেকারে গড়িয়েছে। দিনের প্রথম ম্যাচে বাংলা ট্রিবিউন ২-১ গোলের ব্যবধানে চ্যানেল ২৪ কে পরাজিত করে। ম্যাচ সেরা হন বাংলা ট্রিবিউনের আমিনুল ইসলাম। টাইব্রেকারে যুগান্তর ৩-১ গোলে হারায় জিটিভিকে। দৈনিক যুগান্তরের জ্যোর্তিময় মন্ডল নির্ধারিত সময়ে জোড়া গোল এবং টাইব্রেকারে দুটি গোল সেভ করে ম্যাচ সেরা হয়েছেন।

দিনের সবচেয়ে বড় জয় পেয়েছে বৈশাখী টেলিভিশন। তারা ৩-০ গোলে দৈনিক দেশ রুপান্তরকে হারিয়েছে। ম্যাচ সেরা হয়েছেন বৈশাখী টেলিভিশনের জাহিদ। তিন গোল দিয়েছে ডিবিসি চ্যানেলও। তারা দৈনিক কালের কণ্ঠকে ৩-১ গোলে হারিয়েছে। ডিবিসির সাইফুল জুয়েল ম্যাচ সেরা হয়েছেন। চ্যানেল আই ২-০ গোলে এখন টিভিকে হারিয়েছে। একই ব্যবধানে ইন্ডিপেনডেন্ট টিভি পরাজিত করেছে দীপ্ত টিভিকে। ইন্ডিপেনডেন্টের মাজহারুল ইসলাম ও চ্যানেল আইয়ের মিলন যথাক্রমে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন।

দৈনিক জনকণ্ঠ ১-০ গোলে একুশে টেলিভিশনকে এবং দৈনিক সমকাল একই ব্যবধানে নিউজ-২৪কে পরাজিত করেছে। সমকালের বোরহান আজাদ এবং জনকণ্ঠের রনি মিয়া ম্যাচ সেরা হয়েছেন।