কলিনদ্রেসের হ্যাটট্রিকে রহমতগঞ্জকে উড়িয়ে দিয়েছে আবাহনী

প্রিমিয়ার লিগে প্রত্যাশিত জয় পেয়েছে আবাহনী। কুমিল্লার শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে কোস্টারিকান তারকা কলিনদ্রেসের হ্যাটট্রিকে রহমতগঞ্জকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা। 

প্রচণ্ড গরমের প্রভাব ছিল ম্যাচে। ঠিকমতো আক্রমণে যেতে পারছিল না আবাহনী। তবে সপ্তদশ মিনিটে ঠিকই এগিয়ে যায় তারা। তাও আবার পেনাল্টির সুবাদে। কলিনদ্রেস ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে পরে জাল কাঁপিয়েছেন কলিনদ্রেস নিজেই। 

তার পর স্কোর ২-০ হতেও সময় লেগেছে। ৫৮ মিনিটে ব্যবধান বাড়ান নাবিব নেওয়াজ জীবন। ৭৯ মিনিটে সতীর্থের থ্রু পাসে স্কোর ৩-০ করেন কলিনদ্রেস। তার পর যোগ করা সময়ে রহমতগঞ্জের কফিনে শেষ পেরেকটি ঠুকে হ্যাটট্রিক করেছেন কলিনদ্রেস। 

লিগের অন্য ম্যাচে শেখ রাসেল-চট্টগ্রাম আবাহনীর ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ১-১ গোলে সমতায় শেষ হয়েছে শেখ জামাল-মুক্তিযোদ্ধার ম্যাচটিও।  

পয়েন্ট টেবিলে ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা কিংস। জয়ের পর ১২ ম্যাচে তাদের সঙ্গে ব্যবধান কমিয়ে ৪ পয়েন্টে নিয়ে এসেছে আবাহনী। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে শেখ রাসেল ও শেখ জামাল।