সেলিম প্রধানের ব্যাংক হিসাব স্থগিত করলো বিএফআইইউ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:০০, অক্টোবর ০১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৪১, অক্টোবর ০১, ২০১৯

সেলিম প্রধানের উপস্থিতিতে তার বাসা থেকে মাদকদ্রব্য, নগদ টাকা ও হরিণের চামড়া জব্দ করে র‌্যাবঅনলাইন জুয়া ও ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের সব ব্যাংক হিসাবের লেনদেন সাময়িকভাবে স্থগিত (ফ্রিজ) করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টিলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। মঙ্গলবার(১ অক্টোবর) দেশের সব বাণিজ্যিক ব্যাংকের কাছে এ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হয়েছে।

এদিকে বেসরকারি একটি ব্যাংকের প্রধান নির্বাহী মঙ্গলবার (১ অক্টোবর) রাতে বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন, চিঠিতে সেলিম প্রধানের ব্যক্তিগত ও তার প্রতিষ্ঠানের নামে থাকা সব ব্যাংক হিসাব ৩০ দিনের জন্য ফ্রিজ (স্থগিত) রাখতে বলা হয়েছে।

চিঠিতে সেলিম প্রধানের তিনটি ঠিকানা দেওয়া হয়েছে। এগুলো হলো গুলশান-২–এর ১১/এ সড়কের মমতাজ ভিশন, কারওয়ান বাজারের সোনারগাঁও রোডের প্ল্যানার্স টাওয়ার ও নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভূলতার প্রধান বাড়ি।

জানা গেছে, সেলিম প্রধানের প্রতিষ্ঠান জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড পেপারসে বিভিন্ন ব্যাংকের চেক বই ছাপা হয়। পাশাপাশি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সার্টিফিকেট ও অফিসের নথিপত্রও ছাপানো হয়। তার এই প্রতিষ্ঠান রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের শীর্ষ ঋণখেলাপিদের মধ্যে একটি।


আরও পড়ুন:
সেলিম প্রধানের বাসায় ২৩ দেশের মুদ্রা, হরিণের চামড়া 

তিনটি ব্যাংকে অনলাইন ক্যাসিনোর লেনদেন হতো

হরিণ হত্যার অপরাধে কারাগারে অনলাইন ক্যাসিনো’র মূলহোতা সেলিম

/জিএম/টিটি/

লাইভ

টপ
X