দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ০১:৫৩, মে ০১, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০১:৫৫, মে ০১, ২০১৬



বগুড়াবগুড়ার দুপচাঁচিয়ার বেলাইল গ্রামে মনতেজার রহমান মন্তে নামে এক ব্যক্তির বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে (১০) ভয় দেখিয়ে পরপর তিন দিন ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির বাবা শুক্রবার রাতে দুপচাঁচিয়া থানায় মামলা করেছেন। অভিযুক্ত মন্তে পলাতক।
শনিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসীরা জানান, শিশুটিকে স্কুলে যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো মন্তে।  গত ২৫ এপ্রিল মন্তে শিশুটিকে ফুসলিয়ে গ্রামের ইরামতি খাড়ির (জলাশয়) পাশে নিয়ে ধর্ষণ করে এবং গলায় চাকু ধরে এ ঘটনা কাউকে না জানাতে ভয় দেখায় তাকে। এভাবে পরপর তিনদিন তাকে ভয় দেখিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে সে। তৃতীয় দিন বাড়িতে ফিরে শিশুটি এ ঘটনা তার মাকে জানালে তারা বিষয়টি গ্রাম্য মাতবরদের জানান। এসময় তারা পুলিশের কাছে না গিয়ে বিষয়টি মীমাংসার প্রস্তাব দেন। তাদের প্রস্তাব অনুযায়ী মন্তে শিশুটির বাড়িতে গিয়ে দোষ স্বীকার করে এবং তার বাবা-মায়ের কাছে ক্ষমা চায়। তখন মন্তেকে আটক করা হলেও অন্যরা এসে তাকে ছিনিয়ে নিয়ে যায়।
এরপর শুক্রবার রাতে শিশুকন্যাকে সঙ্গে নিয়ে থানায় গিয়ে মন্তেসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেন তার বাবা।
দুপচাঁচিয়া থানার ওসি নজরুল ইসলাম জানান, শিশুটিকে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামি পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার সকালে ভিকটিমকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

/টিএন/আপ-এমপি/

লাইভ

টপ