আখাউড়ায় অফিসে ঢুকে অস্ত্রের মুখে সাড়ে আট লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৫০, জুলাই ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৫১, জুলাই ১৫, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দিন দুপুরে অফিসে ঢুকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে সাড়ে আট লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (১৫ জুলাই) বিকালে ব্রিটিশ ট্যোবাকো কোম্পানির পরিবেশকের (ডিস্ট্রিবিউটর) পৌর এলাকার লাল বাজারের অফিসে এই ঘটনা ঘটে।

কোম্পানির সেলস রিপ্রেজেন্টেটিভ প্রীতম পাল মুন্না বলেন, ‘বেলা চারটার কিছু পর আমরা অফিস কক্ষে বসে ১৩-১৪ জন মিলে কাজ করছিলাম। এসময় মোটর সাইকেলে করে আসা তিনজন অফিসে ঢোকে। তাদের মাথায় হেলমেট পড়া ও মুখে মাস্ক লাগানো ছিল। তারা আমাদের পিস্তল ঠেকিয়ে জিম্মি করে প্রথমেই আলমারি ও অফিসের কাউন্টারে খোলা অবস্থায় থাকা সাড়ে আট লাখ টাকা হাতিয়ে নেয়। পরে আমাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।



অফিসের সেলস ম্যানেজার মানিক দেব বলেন, ‘আমি বাড়িতে খাবার খেতে যাওয়ার পরপরই এ ঘটনা ঘটে। সিসি টিভির ফুটেজে ঘটনার বিস্তারিত দেখা যাচ্ছে। পুলিশ ও আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এসে পরিদর্শন করে গেছেন।’

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী জানান, খবর পেয়ে পুলিশ নিয়ে তিনি ওই অফিসে যান। কীভাবে কী হয়েছে সেটা জানার চেষ্টা করছেন। অফিস সংশ্লিষ্ট কেউ জড়িত থাকতে পারেন বলে তিনি সন্দেহ প্রকাশ করেছেন।

 

 

 

/এএইচ/

লাইভ

টপ