বাড়িতে তিন জনকে খুন, টের পায়নি বাকি দু’জন

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১০:১৮, ডিসেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:২৬, ডিসেম্বর ০৭, ২০১৯

গোল চিহ্নিত এই দুজনের লাশ রয়েছে উদ্ধার তিনটি লাশের মধ্যে বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের সাখারিয়া গ্রামের একটি বাড়ি থেকে শনিবার (৭ ডিসেম্বর) একই পরিবারের তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ওই বাড়িতে থাকা আরও দু’জন কিছুই টের পাননি। পুলিশ সুপার সাইফুল ইসলামের ধারণা, শুক্রবার রাতে যেকোনও সময় তাদের শ্বাসরোধে হত্যা করা হয়। এরপর লাশগুলো বাড়ির বিভিন্ন স্থানে রাখা হয়।

নিহতরা হলেন, মরিয়ম বেগম (৭৫), তার মেয়ে জামাই আলম (৪০) ও বোনের ছেলে ইউসুফ (১৮)। 

বানারীপাড়া থানার ওসি জাফর আহমেদ জানান, শনিবার সকালে ওই ঘরে থাকা দুই নারীর চিৎকারে এলাকাবাসী গিয়ে তিন জনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এদের মধ্যে মরিয়মের মরদেহ বারান্দা, আলমের মরদেহ ঘরের একটি কক্ষ এবং ইউসুফের মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় বাড়ির পেছনের পুকুর থেকে উদ্ধার করা হয়। তার গলায় গুনা পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড হয়েছে।

তিনি আরও জানান, নিহত মরিয়মের ছেলে ‍আব্দুর রব কুয়েত প্রবাসী। ঘটনার সময় ঘরে রবের স্ত্রী ‍আছিয়া বেগম ও তার খালাতো বোন চাখার কলেজের ‍এইচএসসির ছাত্রী মিসরাত জাহান মিশু ‍উপস্থিত ছিলেন। তবে তারা কেউ কিছুই টের পাননি বলে জানান।

পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই তিন জনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা খুঁজে বের করতে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

/এসটি/

সম্পর্কিত

লাইভ

টপ