ডাকাতির প্রস্তুতির সময় গ্রামবাসীর সহযোগিতায় গ্রেফতার ৩

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৩৪, ডিসেম্বর ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৪৯, ডিসেম্বর ১৪, ২০১৯

 

অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতারের বিষয় সংবাদ সম্মেলন করছেন

নাটোরের সিংড়া উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব। ডাকাতদের কাছ থেকে বিভিন্ন অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। ঘটনার সময় গ্রামবাসী চতুর্দিক থেকে ডাকাতদের ঘিরে ফেললেও গুলি করতে করতে ৪  ডাকাত পালিয়ে যেতে যায়।

র‌্যাব ৫ এর কমান্ডার এস এম মোর্শেদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
মোর্শেদ হাসান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে সিংড়া উপজেলার কৈগ্রাম এলাকার ইয়াকুব আলীর ছেলে এমদাদুল হক দুলালের বাড়ির পাশে র‌্যাবের একটি দল অবস্থান নেয়। এসময় পূর্বপরিকল্পনা অনুযায়ী ১১ সদস্যের ডাকাত দল দুলালের বাড়ির সিন্দুকের সম্পদ লুটের জন্য ওই বাড়িতে প্রবেশ করে। এসময় র‌্যাব সদস্যরা ডাকাতদের ধাওয়া দিলে গোলাগুলি শুরু হয়। র‌্যাব সদস্যরা পিস্তলের ১টি গুলি ও  কাটা রাইফেলের ২টি গুলি ছোড়ে। ডাকাত দল ৫ থেকে ৬ রাউন্ড গুলি করতে করতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গ্রামবাসী মসজিদের মাইকে ডাকাত ধরার ঘোষণা দিলে চতুর্দিক থেকে ডাকাতদের ঘিরে ফেলা হয়। এসময়  ডাকাত সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও তিন ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় র‌্যাব তাদের কাছ থেকে একটি রিভলবার, পাঁচটি দেশি অস্ত্র, পাঁচ রাউন্ড গুলি, ২টি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড, ১টি মেমোরি কার্ড, ২৩৫ টাকা ও একটি কোট জব্দ করে।




গ্রেফতার ডাকাতরা হলো, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার আশরাফের ছেলে সাইফুল, নওগাঁর ভবানী গাতির নিজামের ছেলে ইসলাম, এবং সিংড়ার মালকোর কারিগর পাড়ার মনতাজের ছেলে বুলবুল। তারা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে মামলা রয়েছে। 

র‌্যাব কমান্ডার মোর্শেদ হাসান জানান, পালিয়ে যাওয়া ডাকাতদের পরিচয় উদ্ধার করা হয়েছে। তাদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

 

/জেবি/

লাইভ

টপ