চার ডায়াগনস্টিক সেন্টারের ৭ জনের দণ্ড

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০৩:৩১, জানুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:৪৫, জানুয়ারি ২১, ২০২০

বরিশালরোগীদের হয়রানি ও অন্যান্য অরাধে বরিশালের হিজলা উপজেলার হাসপাতাল রোড এলাকায় চারটি ডায়াগনস্টিক সেন্টারের ৭ জনকে দণ্ড দেওয়া হয়েছে। সোমবার (২০ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম এ দণ্ড দেন।

র‌্যাব-৮ এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেডিক্যাল ফিজিওথেরাপি সেন্টারের মালিক মাসুম বিল্লাহ ও সান এক্সরে অ্যান্ড আলট্রাসোনিক সেন্টারের মালিক জালাল হককে ২০ হাজার টাকা করে জরিমানা এবং সান এক্সরের টেকনিশিয়ান জাহিদুর ইসলামকে এক মাসের কারাদণ্ড, সেবা ডায়াগনস্টিক সেন্টারের মালিক রুহুল আমিনকে ২০ হাজার টাকা জরিমানা এবং একই ল্যাবের ম্যানেজার জাকির হোসেনকে এক মাসের কারাদণ্ড, রেমিডি মেডিক্যাল সার্ভিসেস সেন্টারের মালিক খলিলুর রহমানকে ৪০ হাজার টাকা জরিমানা ও ২ মাসের কারাদণ্ড এবং একই ল্যাবের টেকনিশিয়ান অনন্ত কুন্ডকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। অভিযানে ব্যবহার অনুপোযোগী চিকিৎসার বিভিন্ন সরঞ্জমাদি জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রোগীদের বিভিন্নভাবে হয়রানি, মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখা, সার্বক্ষণিক ডাক্তার না থাকা, বিভিন্ন সার্টিফিকেট না থাকা ও অপরিষ্কার-অপরিচ্ছন্ন পরিবেশ থাকায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়। দণ্ডপ্রাপ্তদের বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

 

 

/এনআই/

লাইভ

টপ