শিশু পরিবারে কিশোরীর আত্মহত্যার চেষ্টা: কারণ জানে না কেউ

Send
লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত : ২১:০১, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১৩, ফেব্রুয়ারি ১৭, ২০২০

 

লালমনিরহাটলালমনিরহাট সরকারি শিশু পরিবারের এক কিশোরী (১৫) সাবানের গুঁড়া খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করে। তবে কেন মেয়েটি এই কাজ করলো তা কেউ বলতে পারছেন না।
সংশ্লিষ্টরা জানান, এই কিশোরীকে রাজশাহী বেবী হোম থেকে লালমনিরহাট শিশু পরিবারে স্থানান্তর করা হয়েছিল। লালমনিরহাট শিশু পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সমাজসেবা মন্ত্রণালয় পরিচালিত লালমনিরহাট সরকারি শিশু পরিবারে থেকে লেখাপড়া করছে ওই কিশোরী। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে সাবানের গুঁড়া খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। খবর পেয়ে দায়িত্বরতরা তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। লালমনিরহাট সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক মকবুল হোসেন দাবি করেন, মেয়েটি মানসিক ভারসম্যহীন। তিনি বিস্তারিত কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

জানতে চাইলে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, ‘শিশু পরিবারের একটি মেয়ে অসুস্থ হয়েছে বলে জেনেছি। বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তার চিকিৎসা চলছে। এই বিষয়ে তদন্ত কমিটি গঠন প্রক্রিয়াধীন রয়েছে। তদন্তের পর বিস্তারিত তথ্য পাওয়া যাবে।’

 

/এফএস/

লাইভ

টপ