কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

Send
নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত : ০৪:২৭, মার্চ ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৪:৩০, মার্চ ৩০, ২০২০

নরসিংদীর বেলাবতে এক কলেজছাত্রীকে (১৯) ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। রবিবার (২৯ মার্চ) বিকালে ওই কলেজছাত্রী বাদী হয়ে তিন জনকে আসামি করে বেলাব থানায় মামলা করেন। বেলাব থানার উপ পরিদর্শক (এসআই) মীর সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।




মামলার পর অভিযুক্ত ধর্ষক রাসেল মিয়া (১৯) পলাতক থাকলেও তার দুই সহযোগী সজিব মিয়া (২০) ও রিয়াজ মিয়াকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে নরসিংদী আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রীর সঙ্গে রাসেল মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে রাসেল মিয়া ওই ছাত্রীর সঙ্গে যৌন সম্পর্ক করে। পরে বিয়ের জন্য চাপ দিলে রাসেল নানা তালবাহানা করতে থাকে। পরে রাসেলের পরিবার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে রাসেল বাড়ি থেকে পালিয়ে যায়। গত ১৬ মার্চ ওই ছাত্রী এই ঘটনায় রাসেলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করে। এরপর থেকেই ওই ছাত্রীকে নানাভাবে উত্যক্ত করে রাসেল ও তার সহযোগীরা। তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে ছাত্রী মামার বাড়িতে আশ্রয় নেয়। সেখানে গিয়েও তাকে উত্যক্ত করা হয়। শনিবার (২৮ মার্চ) রাত সাড়ে ৮টায় সজিব ও রিয়াজ ছাত্রীর মামার বাড়িতে গিয়েও তাকে অশ্লীল মন্তব্য করে টানা হেচড়া করে। এসময় ছাত্রীর চিৎকারে আশেপাশের মানুষ ছুটে এসে দুই বখাটেকে আটক করে থানায় দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মীর সোহেল রানা বলেন, 'মামলা হয়েছে, সজিব ও রিয়াজ নামে দুই আসামিকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে নরসিংদী আদালতে পাঠানো হয়েছে। পলাতক অভিযুক্ত ধর্ষক রাসেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।'

/এনএস/

লাইভ

টপ