পরকীয়ার অভিযোগে কুপিয়ে হত্যা

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪৪, এপ্রিল ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫১, এপ্রিল ০৪, ২০২০

বরিশালের বানারীপাড়ায় পরকীয়ার অভিযোগে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত আবু তাহের রুমা ব্রিকস নামে একটি ইটভাটার শ্রমিক ছিল। তার সঙ্গে একই এলাকার ইটভাটা শ্রমিক নজরুল ইসলামের স্ত্রীর প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছে নজরুল। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আট জনকে আটক করেছে। নিহত তাহের সাতক্ষীরা জেলার শ্যামনগরের চকবারা গ্রামের মৃত মোশারেফ হোসেনের ছেলে।

শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বাইশারী ইউনিয়নের বড়নগাতী গ্রামের একটি ইটভাটায় এই ঘটনা ঘটে। বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি শিশির কুমার পাল জানান, পরকীয়া প্রেমের জের ধরে এই হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আট শ্রমিককে আটক করা হয়েছে। তাদের মধ্যে যারা জড়িত তাদেকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে বাকিদের ছেড়ে দেওয়া হবে।

ইটভাটার শ্রমিকরা জানান, তাহেরের সঙ্গে একই এলাকার ইটভাটা শ্রমিক নজরুলে স্ত্রীর দীর্ঘদিন ধরে পরকীয়া ছিল। শুক্রবার সন্ধ্যায় কর্মস্থলে ফিরে নজরুল তাহেরর সঙ্গে তার স্ত্রীকে অপত্তিকর অবস্থায় দেখে ধারালো অস্ত্র দিয়ে তাহেরের ওপর হামলা চালায়। এ সময় নজরুলের চিৎকার শুনে অন্য শ্রমিকরাও সেখানে গিয়ে তাহেরকে মারধর করেন। পরে তাহের অচেতন হয়ে পড়লে তাকে ইটভাটা মালিক রুস্তুম মোল্লা নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি শিশির আরও জানান, নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাহেরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খবর পেয়ে শনিবার দুপুরে বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রসঙ্গত, ওই ইটভাটায় সাতক্ষীরা এলাকার ১৫ জন শ্রমিক কর্মরত ছিল। এই ঘটনার পর সাত শ্রমিক পালিয়ে যায়। 

/এনএস/

লাইভ

টপ