নারায়ণগঞ্জ থেকে সর্দি-জ্বরে আক্রান্ত যুবক হিলিতে, স্থানীয়দের মধ্যে আতঙ্ক

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ১৯:২৫, এপ্রিল ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:২৬, এপ্রিল ০৯, ২০২০




দিনাজপুরনারায়ণগঞ্জ থেকে সর্দি-জ্বরে আক্রান্ত এক যুবক হিলিতে নিজ বাড়িতে ফিরেছেন। তবে অসুস্থ অবস্থায় তার বাড়ি ফেরার ঘটনায় স্থানীয়দের মধ্যে করোনা আতঙ্ক দেখা দিয়েছে। স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই যুবক ও তার পরিবারকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

হিলি পৌরসভার প্যানেল মেয়র ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিনহাজুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, আমার ওয়ার্ডের এক যুবক জ্বর-সর্দি নিয়ে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে ফিরেছে। পরে করোনা সংক্রমণের আতঙ্কে থাকা স্থানীয়রা বিষয়টি জানালে আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে জানাই।

ওই যুবকের বড়ভাই বাংলা ট্রিবিউনকে বলেন, আমার ছোটভাই কয়েকদিন আগে নারায়ণগঞ্জে তার চাচা শ্বশুরের থেকে টাকা আনতে যায়। সেখানে সে চার-পাঁচ দিন অবস্থানের পর গতকাল বাড়ি ফিরে আসে। তবে সে সর্দি-জ্বরে আক্রান্ত শুনে ভয়ে আমি তার কাছে যাইনি। খবর পেয়ে পুলিশ এসে তাকেসহ পরিবারের তিন সদস্যকে বাড়িতে থাকার নির্দেশনা দিয়ে গেছে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. নাজমুস সাঈদ বাংলা ট্রিবিউনকে বলেন, নারায়ণগঞ্জ থেকে আসা ওই যুবকের শরীরে আপাতত করোনা ভাইরাসের কোনও লক্ষণ নেই। এরপরেও যেহেতু সে নারায়ণগঞ্জ থেকে এসেছে, তাই বাড়তি সতর্কতা হিসেবে তাকে ও তার পরিবারের সদস্যদের ১৪দিনের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

/টিটি/

সম্পর্কিত

লাইভ

টপ