জামালপুরে নার্সসহ ৩ জন করোনা শনাক্ত

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ১১:৪৪, এপ্রিল ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:৫০, এপ্রিল ১০, ২০২০

জামালপুরে এক নার্সসহ তিন জনের দেহে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় চার জন করোনা শনাক্ত হলো। বৃহস্পতিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় জামালপুর সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

ডা. আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, জামালপুর জেলায় ২৩ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় জানানো হয়েছে মেলান্দহ উপজেলার ভাবকী গ্রামের ২৩ বছর বয়সের এক যুবক ও বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫৬ বছর বয়সী সিনিয়র এক নার্সের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে।

করোনা শনাক্ত দুই জনকে জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হবে। এর আগে মেলান্দহের বীর ঘোষেরপাড়ায় এক যুবক ও মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক ফার্মাসিস্ট করোনাভাইরাস শনাক্ত হন। জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে থাকা ওই দুইজনের অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী জানান, আক্রান্ত সিনিয়র স্টাফ নার্সকে বৃহস্পতিবার রাতেই জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আ স ম জমশেদ খন্দকার জানান, সিনিয়র স্টাফ নার্স করোনা আক্রান্ত হওয়ায় তিনি যে কোয়াটারে থাকতেন সেটি লকডাউন করা হয়েছে। তিনি কিভাবে আক্রান্ত হলেন, বিষয়টি খতিয়ে দেখবে স্বাস্থ্য বিভাগ।

/এনএস/

লাইভ

টপ