মেয়ের জন্মদিনে মানুষকে খাদ্য সহায়তা দিলেন বাবা

Send
নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪২, এপ্রিল ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪২, এপ্রিল ১০, ২০২০

করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত জনসমাগমে নিষেধাজ্ঞা এবং প্রতিষ্ঠান বন্ধের কারণে কর্মহীন হয়ে পড়েছন অনেক মানুষ। এরকম গরিব ও কর্মহীন এক হাজার মানুষের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছেন বলে জানিয়েছনস নীলফামারীর ডোমার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু।

জানা যায়, বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকালে মেয়ে আস্থার ১০ম জন্মদিনে কেকে না কেটে গরিবদের এই খাদ্য সহায়তা করেন পরিবারের সদস্যরা। মাটির ব্যাংক ভেঙ্গে নিজের টিফিনের জমানো টাকাও তুলে দিয়েছন আস্থা। সেখানে পাওয়া আড়াই হাজার টাকার সঙ্গে আরো সাড়ে সাত হাজার টাকা দিয়ে চাল, ডাল ও আলু কিনে বাড়ির আশপাশের ৪০ পরিবারে পৌঁছে দেন তারা।

চতুর্থ শ্রেণির ছাত্রী আস্থা জানান, স্কুল বন্ধ। সারাদিন টিভিতে দেখি অনেকে গরিব মানুষদের খাদ্য সহায়তা করছে। আমার বাবাও করেছে। তাই আমিও করেছি।

আস্থার বাবা ও ডোমার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সব নেতাকর্মীকে কর্মহীন মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। নেত্রীর আদেশ মেনে আমি এখন পর্যন্ত এক হাজার মানুষকে খাদ্য সহায়তা করেছি। আমার এই কাজে অনুপ্রাণিত হয়ে, ছোট মেয়েটি যখন আমাকে এসে বলে- বাবা আমার জমানো আড়াই হাজার টাকা ও জন্মদিনের খরচের টাকা দিয়ে তোমার মতো করে গরিব মানুষদের সহায়তা করতে চাই। তখন আমি চোখের পানি থামাতে পারিনি।

 

 

/এএইচ/

লাইভ

টপ