প্রকৌশলীকে লাঞ্ছিত করার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

Send
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত : ১০:৫৫, মে ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:০৩, মে ১৯, ২০২০


ঝিনাইদহ
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা প্রকৌশলী রওশন হাবিবকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে উপজেলার ৬নং ফলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় উপজেলা প্রকৌশলী বাদী হয়ে সোমবার হরিণাকুণ্ডু থানায় ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।






অভিযোগে তিনি জানান, দুপুর ২টার দিকে তিনি নিজ কার্যালয়ে দাফতরিক কাজ করছিলেন। এ সময় অভিযুক্ত ওই ইউপি চেয়ারম্যান তার অফিসে ঢুকে একটি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ কাজের জন্য বিল দাবি করেন। দুটি প্রতিষ্ঠানের নির্মাণ কাজের জন্য ১৬ লাখ টাকা বরাদ্দ আসায় তিনি ওই চেয়ারম্যানসহ দুই ঠিকাদারকে ভাগ করে বিল নেওয়ার কথা বলেন। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে তাকে ধাক্কা দিয়ে মারতে তেড়ে আসেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে অফিসের অন্য কর্মকর্তা-কর্মচারীরা ছুটে এসে পরিস্থিতি শান্ত করেন।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান বলেন, ‘আমি একজন ঠিকাদার হিসেবে উপজেলার শিতলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের নির্মাণকাজ করছি। ওই কাজের বিল চাইলে উপজেলা প্রকৌশলী আমার কাছে ঘুষ চাই। আমি তা দিতে অস্বীকার করায় তিনি আমার বিলের অর্ধেক কেটে দেন। এ নিয়ে তার সঙ্গে আমার তর্ক-বিতর্ক হয়েছে। তাকে লাঞ্ছিত করার ঘটনা ঘটেনি।’
এ বিষয়ে হরিণাকুণ্ডু থানার পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ‘বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

/এমএএ/

লাইভ

টপ