ব্যাংকের শাখা ম্যানেজার করোনা আক্রান্ত

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ২১:৫৪, মে ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১২, মে ২২, ২০২০

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের দিনাজপুরের হাকিমপুর উপজেলা শাখার ম্যানেজার মাহিদুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২১ মে) নমুনা পরীক্ষার রিপোর্টে তার  করোনা পজিটিভ ধরা পড়ে। হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. নাজমুস সাঈদ বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, কয়েকদিন আগে শরীরে জ্বর অনুভূত হলে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন তিনি। এর আগে এই ম্যানেজারসহ ব্যাংকের কয়েকজন কর্মকর্তা বাজারে যান ঈদের কেনাকাটার জন্য।

হিলি বাজারের ব্যবসায়ী শরিফুল ইসলাম ও মেহেদি হাসান বাংলা ট্রিবিউনকে বলেন, 'আমাদের অনেক ব্যবসায়ীদের অ্যাকাউন্ট রয়েছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এই শাখায়। তাছাড়া বিদ্যুতের বিল দেওয়ার জন্য অনেকেই ব্যাংকে যান। আমরা অনেকেই ওই ম্যানেজারের সংস্পর্শে গিয়েছি। এ জন্য অনেকের মধ্যে করোনা আতঙ্ক কাজ করছে।'

ডা. নাজমুস সাঈদ জানান, ব্যাংকের ম্যানেজার গত ১৭ মে থেকে অসুস্থ বোধ করায় ব্যাংকে আসেননি। এরপর তিনি বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। বৃহস্পতিবার করোনা পজিটিভ শনাক্তের পর তাকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এছাড়া ব্যাংকের ৯ জন কর্মকর্তা-কর্মচারীর করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে। সেইসঙ্গে তাদের সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হবে।

/আইএ/

লাইভ

টপ