'মামাতো ভাইয়ের দায়ের কোপে যুবক নিহত'

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ০৫:৪০, মে ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৫:৪০, মে ২৬, ২০২০

যশোরযশোরের অভয়নগর উপজেলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এরশাদ বিশ্বাস (৩০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। সোমবার (২৫ মে) সকালে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে রবিবার (২৪ মে) সন্ধ্যায় তার মামাতো ভাই জাকির হোসেন মোল্যা (৩০) তাকে গাছি দা দিয়ে কুপিয়ে জখম করেন। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এসব তথ্য জানান।

নিহত এরশাদ উপজেলার পুড়াখালী গ্রামের ইবাদ আলী বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার পুড়াখালী গ্রামের জিন্নাহ মোল্যার ছেলে জাকির হোসেন মোল্যা কয়েক মাস আগে বিয়ে করেন। কয়েকদিন আগে জাকিরের ফুফাতো ভাই একই গ্রামের এরশাদ তার স্ত্রীকে কটু কথা বলেন বলে অভিযোগ করা হয়। এরপর জাকিরের স্ত্রী বাপের বাড়ি চলে যান। এ নিয়ে জাকির ও এরশাদের মধ্যে কথা কাটাকাটি হয়। রবিবার সন্ধ্যায় এরশাদ বাড়ি থেকে কিছুটা দূরে ফকির বাগান বাজারের পাশে রাস্তার ধারে বসে ছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জাকির সেখানে গিয়ে পেছন দিক থেকে গাছি দা দিয়ে তাকে কুপিয়ে পালিয়ে যান। স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে রাতেই খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওসি তাজুল ইসলাম বলেন, ‘পারিবারিক কলহের কারণে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এরশাদকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে জাকির পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।’

/আইএ/

লাইভ

টপ