হবিগঞ্জে সংঘর্ষে নিহত ২, আহত ২৫

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৩:২১, মে ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:২১, মে ২৭, ২০২০

হবিগঞ্জহবিগঞ্জের মাধবপুর ও সদরে পৃথক দুটি সংঘর্ষে ২ জন নিহত ও ২৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার মাধবপুর উপজেলার হাড়িয়া গ্রামের  মর্তুজ আলীর সঙ্গে একই গ্রামের মকবুল মিয়ার মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। এর জের ধরে মঙ্গলবার দুপুরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ঘটনাস্থলই মর্তুজ আলী নিহত হয়। এ ঘটনায় আহত হন আরও ৫ জন । তাদেরকে মাধবপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে আটক করেছে।

অপরদিকে মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ শহরতলীর তিতখাই গ্রামে ধানের খলার দখল নিয়ে দু'পক্ষের সংঘর্ষে কালাই মিয়া (৪৫) নামে এক ব্যক্তি  নিহত ও ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কালাই মিয়া  তিতখাই গ্রামের আজগর আলীর ছেলে।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী জানান, সদর উপজেলার রিচি ইউনিয়নের তিতখাই গ্রামের রাজা উল্ল্যাহ ও কালাই মিয়ার মধ্যে ধানের খলার দখল নিয়ে মঙ্গলবার বিকেলে সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই কালাই নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও ২০ জন। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

/টিএন/

সম্পর্কিত

লাইভ

টপ