‘অবৈধ বিদ্যুৎ সংযোগ’ দিতে গিয়ে দুই যুবকের মৃত্যু

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৫০, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৫০, জুলাই ০৩, ২০২০

বিদ্যুৎস্পৃষ্টজামালপুরের মাদারগঞ্জে  বিদ্যুৎস্পৃষ্টে এক ইলেকট্রিশিয়ান ও তার সহযোগীর মৃত্যু হয়েছে। তারা সেচ লাইন থেকে দোকান ঘরে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে দুর্ঘটনার শিকার হন বলে অভিযোগ উঠেছে।

নিহতরা হলেন, মাদারগঞ্জ উপজেলার আমরীতলা এলাকার মো. ফকির আলীর ছেলে মো. এখলাছ (২৫) ও একই এলাকার মৃত বদি মিয়ার ছেলে আরিফ (২২)।

এলাকাবাসী জানান, শুক্রবার (৩ জুলাই) দুপুরে ১২ টার দিকে উপজেলা বীরগোপালপুর গ্রামের শহিদুল্লাহর বিদ্যুতের সেচ সংযোগ থেকে তার মালিকানাধীন দোকান ঘরে বিদুৎ সংযোগ দিতে যান নিহত ইলেকট্রিশিয়ান এখলাস শেখ ও তার সহযোগী আরিফ। বন্যার পানিতে অর্ধ নিমজ্জিত সেচ ঘরে তাদের পাঠিয়ে দোকানের ভাড়াটিয়া সুলতান মিয়া স্কচট্যাপ আনতে যান। একটু পরে সুলতান ওই সেচ ঘরে গিয়ে নিহত দু’জনকে অচেতন অবস্থায় দেখতে পান।

এ সময় তার ডাকাডাকিতে লোকজন এসে বাঁশের সাহায্যে সেচ ঘর থেকে এখলাস ও আরিফকে বের করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে মাদারগঞ্জ থানায় এসআই সুমন চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, বিদ্যুৎস্পর্শে দু’জনের মৃত্যুর ঘটনায় মাদারগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

/এফএস/

লাইভ

টপ