দুই শিশুকে ধর্ষণের পর ভয় দেখায় ইমাম

Send
নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত : ০৯:৪১, জুলাই ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:৪১, জুলাই ০৬, ২০২০

গ্রেফতার হওয়া ইমাম
নীলফামারীর ডোমারে এক প্রতিবন্ধীসহ দুই শিশুকে ধর্ষণের অভিযোগে আলী আকবর (৫৬) নামে এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনা কাউকে না জানাতে তাদের ভয়ও দেখায় আলী আকবর। তবে শেষ রক্ষা হয়নি। প্রতিবন্ধী শিশুটি তার মাকে ঘটনা বলে দেয়। এরপরই এলাকাবাসী ওই ইমামকে ধরে পুলিশে সোপর্দ করে।  

শনিবার (৪ জুলাই) রাতে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের নওদাবস এলাকায় মসজিদের কাছ থেকে আলী আকবরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ। রবিবার (৫ জুলাই) আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয় বলে জানিয়েছেন ডোমার থানার ওসি মোস্তাফিজার। ভুক্তভোগী একটি শিশুর মায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।
মামলার এজাহার থেকে জানা গেছে, বোড়াগাড়ি ইউনিয়নের নওদাব এলাকার একটি মসজিদের ইমাম আলী আকবর সকালে এলাকার শিশুদের মসজিদের মাদ্রাসায় পড়ায়। শনিবার মাদ্রাসা ছুটি হলে ওই শিশু দু’টিকে সে মসজিদের পাশে তার থাকার ঘরে নিয়ে যায়। এরপর তাদের ধর্ষণ করে। শিশু দু’টি বিষয়টি যেন কাউকে না জানায়, সেজন্য ভয় দেখায়। প্রতিবন্ধী শিশুটি তার মাকে বিষয়টি জানায়। এরপর আরেকটি শিশুও ধর্ষণের বিষয়টি প্রকাশ করে। এলাকাবাসী আলী আকবরকে রাতে আটক করে থানায় খবর দেয়। ডোমার থানার ওসি তাকে আটক করে থানায় নিয়ে আসে। 
ওসি জানান, শিশুদের উদ্ধার করে রাতেই নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলী আকবর এলাকাবাসীর সামনে নিজের দোষ স্বীকার করে।

/এসটি/এমএমজে/

লাইভ

টপ