ভারতীয় স্ত্রীর প্রতারণা মামলায় বিএনপি নেতা গ্রেফতার

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৮:১৫, জুলাই ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:১২, জুলাই ০৭, ২০২০

বরিশাল মহানগর বিএনপির সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদারভারতের নাগরিক তৃতীয় স্ত্রীর দায়ের করা প্রতারণার মামলায় বরিশাল মহানগর বিএনপির সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদারকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। সোমবার (৬ জুলাই) বেলা ১১টায় রাজধানীর বনশ্রী এলাকা থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

মনিরুলের স্ত্রী দাবি করা ওই ভারতীয় নাগরিকের নাম মলি আহসান তালুকদার। তিনি পুলিশকে জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে মনিরুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ২০১৩ সালে বিয়ের পূর্বে তিনি হিন্দু ধর্মত্যাগ করে মলি আহসান তালুকদার নাম ধারণ করেন। মনিরুল প্রায় সাত বছর কলকাতায় সংসার শেষে গত বছরের ২২ নভেম্বর বাংলাদেশে ফিরে আসে। ওই সময়ের মধ্যে মনিরুল তার কাছ থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর আর কলকাতা ফিরে না যাওয়ায় স্বামীর খোঁজে বাংলাদেশে এসে মলি জানতে পারেন মনিরুলের আরও দুটি বিয়ে হয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে কেরানীগঞ্জ থানার এস আই জহিরুল ইসলাম জানান, স্বামীর খোঁজে তিনবার বাংলাদেশে আসেন মলি। সর্বশেষ ১৩ মার্চ বাংলাদেশে এসে অনেক খোঁজ করার পর স্বামী মনিরুলের সন্ধান পান তিনি। পরে ঠিকানা অনুযায়ী গিয়ে দেখতে পান সেখানে তার স্ত্রী-সন্তান রয়েছেন। কিন্তু মলিকে দেখে মনিরুল অবাক হন এবং তাদের স্বামী-স্ত্রীর সম্পর্ক অস্বীকার করেন। ওই সময়ের মধ্যে মলির কাছ থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়া হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়। ওই মামলায় মনিরুলকে বনশ্রী থেকে গ্রেফতার করা হয়।

/টিটি/এমওএফ/

সম্পর্কিত

লাইভ

টপ