করোনা শনাক্তের পরদিনই সাবেক সেনা সদস্যের মৃত্যু

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ২০:২৯, জুলাই ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩০, জুলাই ১২, ২০২০

 

111111

দিনাজপুরের বিরামপুরে করোনা শনাক্ত হওয়ার পরদিনই আনিসুর রহমান মিনু (৪৮) নামের এক সাবেক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

শনিবার (১১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আনিসুর রহমান উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত আবদুর রউফের ছেলে। তিনি পৌর সদরের পূর্বপাড়ার বাসিন্দা এবং পৌর শহরের হিমু কসমেটিকস ও স্যামসাং মোবাইল শো-রুমের সত্বাধিকারী ছিলেন।

 

ডা. সোলায়মান হোসেন মেহেদি জানান, করোনার উপসর্গ দেখা দিলে গত ৮ জুলাই আনিসুর রহমানের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর এম রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ১০ জুলাই সন্ধ্যায় রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। একইসঙ্গে তার স্ত্রীও করোনায় আক্রান্ত হন। এরপর তিনি বাড়ি থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

১১ জুলাই দুপুর ১২টার দিকে তার অবস্থার মারাত্মক অবনতি হলে পরিবার এসে আমাদের জানায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাবেন। সে মোতাবেক রেফার্ড করা হয়। হাসপাতালে নেওয়ার পথে ফুলবাড়ী উপজেলায় তার মৃত্যু হয়।

/আরআইজে/

লাইভ

টপ