পাবনায় অস্ত্র ও গুলিসহ আটক ২

Send
পাবনা প্রতিনিধি
প্রকাশিত : ২২:৪৮, জুলাই ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২৯, জুলাই ১৫, ২০২০

পাবনায় অস্ত্রগুলিসহ আটক ২পাবনা সদর উপজেলার ভাড়ারা এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে মঙ্গলবার (১৪ জুলাই) সকালে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র ও গুলিসহ ২ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, মো. সিদ্দিক (৫০) ও মো. নূর আলী খাঁ (৪৫)। এরমধ্যে সিদ্দিকের বাড়ি পাবনার সদর উপজেলার দ্বীপচর গ্রামে। তার বাবার নাম মৃত রফিজ উদ্দিন প্রামাণিক। আর নূর আলী ভাড়ারা গ্রামেরই ছেলে, তার বাবার নাম মৃত আলেম খাঁ।

র‌্যাব-১২ সিরাজগঞ্জের স্পেশাল কোম্পানির কমান্ডার এএসপি শফিকুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভাড়ারায় পরিত্যক্ত একটি বাড়িতে অস্ত্রসহ সন্ত্রাসীরা বড় ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড চালানোর পরিকল্পনা করছে, এমন খবর পেয়ে র‌্যাবের একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালানোর সময়ে দুই ব্যক্তিকে আটক করা হয়। র‌্যাব ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, ১টি বিদেশি শর্টগান ও ১৫ রাউন্ড গুলি এবং ৩টি মোবাইল ফোনসেট উদ্ধার করে।

র‌্যাব আরও জানায়, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট অভিযোগে পাবনা সদর থানায় মামলা দায়ের হয়েছে। পরে উদ্ধারকৃত অস্ত্রসহ তাদের থানায় সোপর্দ করা হয়েছে। পুলিশ তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে বলে থানা সূত্রে জানা গেছে।

/টিএন/এমওএফ/

লাইভ

টপ