গোপালগঞ্জে অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০০:৫২, জুলাই ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৫৮, জুলাই ১৫, ২০২০

গোপালগঞ্জে ওষুধ ব্যবসায়ীর দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। নীল রঙয়ের পোশাক পরিহিত ব্যক্তি ওই দোকান মালিককে গ্রেফতার করা হয়।

গোপালগঞ্জে ওষুধের দোকানে বিপুল পরিমাণ অবৈধ হেপাটাইটিস-বি ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে আব্দুল আলিম (৪০) নামে এক ব্যবসায়ীকে এক বছরের কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে জেলা শহরের ডিসি রোড এলাকার স্বর্ণ টাওয়ারের যমুনা মেডিক্যাল সাপ্লাই নামে ওই প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দীপু এসব অবৈধ মালামাল জব্দ করেন এবং ওই ব্যবসায়ীকে এ জরিমানা ও সাজা দেন।

এ সময় গোপালগঞ্জ প্রশাসনের সহকারী পরিচালক মহেশ্বর কুমার মন্ডল ও ভোক্তা অধিকার অধিদফতরের সহকারী পরিচালক শামীম হাসান উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দীপু জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোপালঞ্জে স্বর্ণ টাওয়ারের যমুনা মেডিক্যাল সাপ্লাই নামের ওই প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এ সময় ওই প্রতিষ্ঠান থেকে ২৪৯ অ্যাম্পুল অবৈধ হেপাটাইটিস-বি ভ্যাকসিন, তিন ব্যাগ রক্ত ও ওষুধের মোড়ক উদ্ধার করা হয়।

সাজাপ্রাপ্তকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

/টিএন/

সম্পর্কিত

লাইভ

টপ