ঈদের আড্ডা নিয়ে বিরোধ, ছাত্র খুন

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৬:০৬, আগস্ট ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০৯, আগস্ট ০৩, ২০২০

বগুড়া

বগুড়ার আদমদীঘিতে আড্ডা দেওয়া নিয়ে বিরোধের জের ধরে শিহাব হোসেন (১৯) নামে এক কলেজ ভর্তিচ্ছু ছাত্রকে গলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার (৩ আগস্ট) সন্ধ্যায় উপজেলার সান্তাহারের রক্তদহ বিলের পাশে বেইলি সেতু এলাকায় এই ঘটনা ঘটে। এসময় তার দুই বন্ধু আহত হয়েছে। তারা নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আদমদীঘি থানার ওসি জালাল হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিহাব হোসেন আদমদীঘি উপজেলার দমদমা গ্রামের হারুনার রশিদের ছেলে। তিনি এবার এসএসসি পরীক্ষায় পাস করেছেন। ভর্তি কার্যক্রম শুরু না হওয়ায় বাড়িতে ছিলেন। ঈদের দিন শনিবার বিকালে রক্তদহ বিলের পাশে বেইলি সেতুতে আড্ডা দেওয়া নিয়ে দমদমা গ্রামের কয়েকজন তরুণের সঙ্গে পার্শ্ববর্তী করজবাড়ি গ্রামের তরুণদের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শিহাব হোসেন তার দুই বন্ধু প্রহর (১৫) ও জাকির হোসেনকে (১৮) নিয়ে রক্তদহ বিলের পাশে বেইলি সেতু এলাকায় যান। এসময় ওই বিরোধের জের ধরে করজবাড়ি গ্রামের এখলাস হোসেনের ছেলে শিপলু হোসেন ও তার সঙ্গীরা অতর্কিতভাবে হামলা চালায়। তারা শিহাব, প্রহর এবং জাকিরের শরীরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত তিন বন্ধুকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে ভর্তির পর শিহাব মারা যান।

ওসি জালাল উদ্দিন আরও জানান, আহতদের দুজনের মধ্যে প্রহর সুস্থ রয়েছেন। শিহাবের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সোমবার বিকাল পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। মামলার প্রস্তুতি চলছে।

 

/এএইচ/

লাইভ

টপ