হিলিতে জুয়া খেলার অভিযোগে দণ্ডিত ৪

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ০১:৩৮, আগস্ট ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৪৬, আগস্ট ০৫, ২০২০

কারাদণ্ড

দিনাজপুরের হিলিতে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে চার জুয়াড়িকে দুইশ টাকা করে অর্থদণ্ড ও সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৪ আগস্ট) রাত ৮টার দিকে হিলি বাজারের খাদ্যগুদামে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রাফিউল আলম এই দণ্ড প্রদান করেন। এসময় সেখানে হাকিমপুর থানার ওসি (তদন্ত) মোস্তাফিজার রহমান, এসআই বেলাল হোসেন উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- রেজাউল করিমের ছেলে সাখাওয়াত হোসেন (২৮), আলতাব শেখের ছেলে হায়াত শেখ (২৬), হাবিবুর রহমানের ছেলে সাঈদ হাসান (২৭), মৃত খাজা মিয়ার ছেলে গোলাম মোস্তফা (২৫)। তাদের সবার বাড়ি হিলির বিভিন্ন এলাকায়।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম বাংলা ট্রিবিউনকে জানান, জুয়া খেলা চলছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পুলিশের সমন্বয়ে হিলি বাজারের খাদ্যগুদাম চত্বর এলাকায় অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে জুয়া খেলারত অবস্থায় চার জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের প্রত্যেককে দুইশ টাকা করে জরিমানা ও সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

 

 

/এএইচ/

লাইভ

টপ