মাদক বিক্রিতে বাধা দেওয়ায় একই পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৬:৪৮, আগস্ট ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৬:৫০, আগস্ট ০৭, ২০২০

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাড়ির সামনে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় একই পরিবারের ৫ জনকে মাদক কারবারিরা পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়ানের মৃধাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বুধবার রাতে আহতদের বাবা হাজী কামরুল হাসান বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী হাজী কামরুল হাসান জানান, পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের মোতালেব, মাজহারুল, মোশারফ, মাসুদ, রাসেল, মাহফুজসহ আরও কয়েকজনের সহযোগিতায় সুজন, শাকিল, রাজু ও হৃদয়  মৃধাকান্দি গ্রামে আমার নিজ বাড়ি রুদ্রভিলার সামনে মাদক সেবন ও বেচাকেনা করত। এতে আমার ছেলে রোবায়েত আহাম্মেদ রুদ্র তাদের বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে বুধবার বিকেলে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে। হামলাকারীদের ধারালো ছুরির আঘাতে আমার পরিবার সদস্য রোবায়েত আহাম্মেদ রুদ্র, মেহেদী, মাহাবুব হোসেন, জোৎস্না বেগম ও জুমনা বেগম মারাত্মক জখম হয়।

আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষেয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ হামলাকারীদের মধ্যে অনেকেই দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একাধিক মামলা রয়েছে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) শরীফ আহমেদ বলেন, হামলা ও ভাঙচুরের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

/টিএন/

লাইভ

টপ