দুই সহযোগীসহ ইউপি সদস্য গ্রেফতার, অস্ত্র উদ্ধার

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ০২:৩৯, আগস্ট ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:৫৭, আগস্ট ১৩, ২০২০

গ্রেফতার 
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মনিরুজ্জামান হিটলার (৩৮) নামে এক ইউপি সদস্যকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১৪। এসময় তার দুই সহযোগীকেও আটক করা হয়। পরে বুধবার সরিষাবাড়ী থানায় দায়ের করা অস্ত্র মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

মঙ্গলবার রাত ১১ টায় সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য মনিরুজ্জামান হিটলারকে দুই সহযোগীসহ তার ভবানীপুরের গ্রামের বাড়ি থেকে আটক করা হয়। এসময় তার বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউণ্ড গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি ছুরি, একটি জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃত অন্য দুই সহযোগী হলো টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানার ঝুপনামুসিদ্দী গ্রামের মো. বাজন আলীর ছেলে মো. শামীম (২৫) ও একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মো. মশিউর রহমান (২৮)।

জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানি কমাণ্ডার ভারপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা প্রেস বিজ্ঞপ্তিতে তাকে গ্রেফতারের বর্ণনা দিয়ে জানান, আটককৃত ইউপি সদস্য হিটলার একাধিক মামলার আসামি। জিজ্ঞাসাবাদে সে নানা অপরাধমূলক কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করীম বলেন, র‌্যাব আটককৃতদের থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। 

 

/টিএন/

লাইভ

টপ