ভাতিজির বিয়েতে ফাঁকা গুলি, ফেসবুকে সমালোচনার ঝড়

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০০:১২, আগস্ট ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৫:৫১, আগস্ট ১৬, ২০২০

ফাঁকা গুলি ছুড়ছেন কাবুল শেখগোপালগঞ্জে ভাতিজির বিয়েতে সাটারগানের ফাঁকা গুলি ছুঁড়ে উল্লাস করেন চাচা মো. কাবুল শেখ। কোটালীপাড়া উপজেলার টুপুরিয়া গ্রামে কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের বিয়েতে ঘটনাটি ঘটে গত ৩ আগস্ট।
ফাঁকা গুলি করার সেই ভিডিওটি শুক্রবার (১৪ আগস্ট) নিজের ফেসবুকে আপলোড করেন কাবুল। ক্যাপশনে লিখেন, ‘ভাতিজির বিয়েতে বন্দুক ফুটিয়ে আনন্দ উৎসব।’ ৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে কাবুল সাটারগান দিয়ে এক রাউন্ড গুলি বর্ষণ করে আনন্দ প্রকাশ করছেন। এ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে।
জানা যায়, ৩ আগস্ট কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের বিয়ে হয় পাশবর্তী চৌরখুলী গ্রামের এস্কেন্দর ভূঁইয়ার ছেলে সবুজ ভূঁইয়ার সঙ্গে। বিয়ের দিন বর আসার পর কাবুল সাটারগান দিয়ে ফাঁকা গুলিটি ছোড়েন।
কাবুল শেখ বাংলা ট্রিবিউনকে বলেন, বন্দুকটি বীর বিক্রম হেমায়েত উদ্দিনের। হেমায়েত উদ্দিনের মৃত্যুর পর তার ছেলে নান্নু শেখ তার নামে লাইসেন্স করে বন্দুকটি রেখেছেন। এটি বৈধ অস্ত্র। ভাই নান্নু শেখের মেয়ের বিয়েতে আনন্দ করার জন্য এক রাউন্ড গুলি ফুটিয়েছি মাত্র।

কাজ‌টি বৈধ হ‌য়ে‌ছে কিনা এমন প্র‌শ্নের জবা‌বে না জানার ভুল ব‌লে স্বীকার ক‌রে তিনি বলেন, আমি গরিব মানুষ। না বুঝে কাজটি করেছি। আমি যাতে বিপদে না পড়ি সেদিকে খেয়াল রাখবেন। ভিডিওটি তিনি ফেসবুক থেকে ডিলিট করে দিয়েছেন বলেও জানান। বলেন ভুলের জন্য তাকে যে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখা হয়।
কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

/আরআইজে/

লাইভ

টপ