তেঁতুলিয়া নদীতে জেলেদের ওপর হামলা, গুলিসহ এক হামলাকারী আটক

Send
পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ১৬:০২, সেপ্টেম্বর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০২, সেপ্টেম্বর ১৮, ২০২০

গুলিসহ আটক হামলাকারীপটুয়াখালীর বাউফলে তেঁতুলিয়া নদীতে জেলেদের নৌকায় ডাকাতিকালে কামাল রাঢ়ী (৫২) নামে একজনকে আটক করেছে জেলেরা। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে তেঁতুলিয়া নদীর মিয়ার চরের মোহনায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ৮-১০ জনের একটি ডাকাত দল সুমন সাজ্জাল নামে এক জেলের মাছের নৌকা ঘিরে ফেলে এবং অস্ত্র তাক করে মাছ ও জাল নেওয়ার চেষ্টা করে। বিক্ষুব্ধ জেলে সুমন ও ফিরোজ গাজী নৌকায় থাকা বাঁশের লাঠি দিয়ে ডাকাত কামাল রাঢ়ীকে আঘাত করলে সে অস্ত্রসহ নদীতে পড়ে যায়। এ সময় অন্য ডাকাতরা ট্রলার চালিয়ে ভোলা জেলার দিকে চলে যায়। পরে জেলেরা তাকে ধরে নদী থেকে টেনে নৌকায় ওঠায় এবং কালিশুরী পুলিশ ক্যাম্পে সোপর্দ করে। পুলিশ আটক কামাল রাঢ়ীর কাছ থেকে ৭ রাউন্ড সর্ট গানের গুলি জব্দ করে। এ ঘটনায় বাউফল থানায় একটি ডাকাতি মামলার প্রস্তুতি চলছে।

কামাল রাঢ়ী ভোলা সদর উপজেলার বালিয়া গ্রামের মৃত মোখলেছ রাঢ়ীর ছেলে। তার নামে ভোলা সদর থানায় ডাকাতি, অস্ত্র ও চুরি মামলাসহ একাধিক মামলা রয়েছে।

জেলে সুমন বলেন, ‘কামাল রাঢ়ীর সঙ্গে থাকা অস্ত্র নদীতে পড়ে যায়।’

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘তার বিরুদ্ধে ভোলা থানায় অস্ত্র আইনে দুইটি মামলা রয়েছে। বাউফল থানায় একটি ডাকাতি মামলার প্রস্তুতি চলছে। সে দীর্ঘদিন থেকে নদী পথে ডাকাতি ও লুট করে আসছে।’

/আইএ/

লাইভ

টপ
X