এবার নারায়ণগঞ্জে মসজিদে বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রি নিহত, আহত ১

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২৫, সেপ্টেম্বর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:২৫, সেপ্টেম্বর ১৮, ২০২০

 


নারায়ণগঞ্জকয়েকদিন আগেই নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণে প্রায় ৩১ জন নিহত ও আরও ৭ জন গুরুতর আহত হন।

এবার নারায়ণগঞ্জ শহরের দুই নম্বর বাবুরাইল এলাকায় বাইতুল ফালাহ জামে মসজিদের ছাদে পানির ট্যাংকির সংযোগ মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মনির হোসেন নামে এক স্যানিটারি মিস্ত্রি নিহত হয়েছেন। এ সময় একইভাবে আহত হয়েছেন মসজিদের মুয়াজ্জিন সোলায়মান। তাকে হাসপাতালে চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত মনির হোসেনের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার বউলতলি গ্রামে।
স্থানীয়রা জানান, শুক্রবার সকাল থেকে মসজিদের ওজুখানায় পানি সরবরাহ না হওয়ায় সেটি মেরামতের জন্য ছাদে ট্যাংকি পরীক্ষা করতে যান স্যানিটারি মিস্ত্রি মনির হোসেন। সেখানে ত্রুটি দেখতে পেয়ে মেরামতের কাজ শুরু করেন। পাশে ছিলেন মুয়াজ্জিন সোলায়মান। এক পর্যায়ে ট্যাংকির পাশে বিদ্যুতের ট্রান্সফরমারের উচ্চ ক্ষমতাসম্পন্ন তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে গুরুতর আহত হন মনির। তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন মুয়াজ্জিন সোলায়মান। তার দুই হাত পুড়ে যায়। পরে স্থানীয়রা স্যানিটারি মিস্ত্রি মনিরকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আহত মুয়াজ্জিনকে নারায়ণগঞ্জ সদরের জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

/আরআইজে/

লাইভ

টপ