ব্যাংক থেকে পুলিশ কনস্টেবলের টাকা খোয়া

Send
খুলনা প্রতিনিধি
প্রকাশিত : ০৯:১৬, সেপ্টেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৯:১৬, সেপ্টেম্বর ২১, ২০২০

ডাচ বাংলা ব্যাংক

ডাচ বাংলা ব্যাংকের খুলনা শাখা থেকে টাকা খোয়া গেছে পুলিশ কনস্টেবল বীরেনের (২৬)। ২ লাখ ৮০ হাজার টাকা পাশে রেখে তিনি জমা স্লিপ লিখছিলেন। এসময় একটি চক্র টাকার ব্যাগ নিয়ে চলে যায়। এরপর তিনি টাকার ব্যাগটি না দেখে শোরগোল শুরু করেন। এ অবস্থায় ব্যাংকের নিরাপত্তা কর্মীরা সব দরজা বন্ধ করে দেন। খবর পেয়ে সোনাডাঙ্গা  থানা পুলিশ সেখানে যায় এবং সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে সন্দেহভাজন একজনকে হেফাজতে নিয়ে নেয়। বিষয়টি পুলিশ এখনো তদন্ত করছে।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ডাচ বাংলা ব্যাংকের তেতুলতলার খুলনা শাখা থেকে পুলিশের এক সদস্যের কিছু টাকা খোয়া গেছে। বিষয়টি নিয়ে পুলিশ তৎপর আছে এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কনস্টেবল বীরেন চন্দ্র দেবনাথ জানান, ২ লাখ ৮০ হাজার টাকা জমা দেওয়ার জন্য ব্যাংকে এসেছিলেন তিনি। টাকার ব্যাগটি টেবিলের পাশে রেখে তিনি জমা স্লিপ লিখছিলেন। এর মধ্যে পাশে তাকাতেই ব্যাগটি দেখতে পাননি। বিষয়টি জানার পর নিরাপত্তা কর্মীরা সব দরজা বন্ধ করে দেন। এরপর পুলিশ এসে তদন্ত শুরু করে। তারা সিসিটিভি ফুটেজ দেখে সন্দেহভাজন একজনকে হেফাজতে নিয়ে নেয়।

 

 

/এসটি/

লাইভ

টপ
X