অস্ত্র দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে কারাগারে

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১১:৫১, সেপ্টেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:৫১, সেপ্টেম্বর ২১, ২০২০

গ্রেফতার তিন জনের মধ্যে দুজনরাজশাহীতে অস্ত্র দিয়ে এক ব্যক্তিকে ফাঁসাতে গিয়ে ধরা খেয়েছেন তিন ব্যক্তি। অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মহানগর পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

গ্রেফতার তিন জন হলেন নগরীর অলকার মোড় এলাকার রতন সরকারের ছেলে প্রতাপ সরকার (৪২), বোয়ালিয়াপাড়া এলাকার হায়দার আলীর ছেলে মো. মাসুম (৩৫) এবং সাহেববাজার মাস্টারপাড়া এলাকার শহিদুল হাসান ওরফে রনি (৩৫)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে প্রতাপ আরএমপির গোয়েন্দা শাখায় (ডিবি) খবর দেন যে, বোয়ালিয়াপাড়া এলাকার বাসিন্দা গোলাম আজম হোসেন ওরফে বাবুর একতলা বাড়ির ছাদে একটি কাটা বন্দুক রয়েছে। ডিবি পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রটি উদ্ধার করে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে বাবুকে ফাঁসাতে কার্নিশ বেয়ে ছাদে উঠে অস্ত্রটি রাখা হয়েছে। তাই প্রথমেই শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোরে প্রতাপকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ সময় তিনি স্বীকার করেন যে, রনি ও মাসুমসহ তারা তিন জন বাবুকে ফাঁসাচ্ছিলেন। পরে অভিযান চালিয়ে রনি ও মাসুমকে আটক করা হয়।

আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপপুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, এ ঘটনায় তিন জনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

/আইএ/

লাইভ

টপ