প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

Send
প্রতিনিধি
প্রকাশিত : ২১:৫৩, সেপ্টেম্বর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৫৬, সেপ্টেম্বর ৩০, ২০২০

কুমিল্লা

কুমিল্লার বরুড়ায় একজন প্রতিবন্ধী বৌদ্ধ তরুণীকে (১৭) ধর্ষণের অভিযোগে ইমাম হোসেনকে আসামি করে সোমবার (২৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বরুড়া থানায় মামলা রেকর্ড করা হয়। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটক করতে পারেনি।
স্থানীয় সূত্র ও মামলার অভিযোগ থেকে জানা যায়, জেলার বরুড়া উপজেলার শীলমুড়ি দক্ষিণ ইউনিয়নের লগ্নসার গ্রামের আবদুল কাদেরের ছেলে ইমাম হোসেন একই গ্রামের হতদরিদ্র মাতৃহারা প্রতিবন্ধী বৌদ্ধ তরুণীর বাড়িতে ঢুকে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ গত শনিবার রাতে নির্যাতিতার বৃদ্ধ পিতা বিষয়টি টের পেয়ে তাকে ধরার চেষ্টা করে।

সরেজমিনে সাংবাদিকরা তার বাড়িতে গেলে তিনি বলেন, 'রবিবার রাত ১১টার দিকে ওই এলাকার খলিলুর রহমান মুন্সি, নয়ন, আবু তাহের, লিটন বড়ুয়া ও রতনসহ কয়েকজন আমার বাড়িতে এসে ঘটনাটি মিটমাটের জন্য সালিশে বসে। এসময় তারা আমাকে চল্লিশ হাজার টাকা দিতে চায়। খলিলুর রহমান মুন্সি আমার থেকে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়।'

মঙ্গলবার রাতে বরুড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, ইমাম হোসেন নামে একজনকে আসামি করে ভুক্তভোগীর বাবা সোমবার রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। এছাড়াও তদন্তে অন্য কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

/এএইচ/

লাইভ

টপ