টেকনাফে রোহিঙ্গাসহ আটক ৪

Send
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
প্রকাশিত : ২২:১৯, অক্টোবর ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১৯, অক্টোবর ২০, ২০২০

এপিবিএন পুলিশের হাত আকটকৃতরা কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা ও জাল টাকাসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে এপিবিএন পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচ হাজার জাল টাকা ও ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ২০ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে টেকনাফের উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে জাল টাকা ও ইয়াবাসহ তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজারের আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-১৬) পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম।
তিনি জানান, মঙ্গলবার দুপুরে টেকনাফের উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে গোপন সংবাদে এপিবিএন পুলিশের একটি টিম অভিযান চালায়। এ সময় মো. সেলিম (২৭), মো. রিদুয়ান (২৬) ও তার স্ত্রী আনোয়ারাকে (২০) গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৩২০ পিস ইয়াবা এবং পাঁচ হাজার জাল টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।  
একই দিন টেকনাফের হ্নীলা জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পের সিআইসি কার্যালয়ের এক কর্মকর্তাকে হত্যার হুমকির অভিযোগে মো. সাইফুল করিম নামে স্থানীয় এক ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফের নয়াপাড়া এপিবিএন এর পুলিশ চৌকির (ইনচার্জ) ইন্সপেক্টর রাকিবুল ইসলাম।
তিনি জানান, জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্প ইনচার্জের কার্যালয়ের ঘেরা-বেড়া ভাংচুর চালিয়ে প্রাণনাশের হুমকি-ধমকি দেয় ওই যুবক। পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

/আরআইজে/

লাইভ

টপ