X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

আমেরিকায় চঞ্চলের ‘আয়নাবাজি’ সফর

বিনোদন রিপোর্ট
১২ অক্টোবর ২০১৬, ১৫:১৩আপডেট : ১৩ অক্টোবর ২০১৬, ০০:০৩

‘আয়নাবাজি’তে চঞ্চল চৌধুরী। টিম আয়নাবাজি’র সঙ্গে ঢাকার প্রেক্ষাগৃহে ভালোই সময় দিয়েছেন চঞ্চল চৌধুরী। ‘আয়না’ চরিত্র দিয়ে অভ্যর্থনাও পেয়েছেন আকাশছুঁই। দ্বিতীয় সপ্তাহেও ছবিটি চলছে হাউজফুল।

প্রেক্ষাগৃহের সামনে হাউজফুল সাইনবোর্ড দেখার জন্য ‘আয়নাবাজি’র পুরো টিম এখনও ছুটছেন বিভিন্ন প্রেক্ষাগৃহে। যদিও এই সপ্তাহে সঙ্গে নেই ছবির মূল নায়ক চঞ্চল। গেল ৭ অক্টোবর তিনি উড়াল দিয়েছেন আমেরিকায়। নিজের কাজে নয়, সঙ্গে নিয়ে গেছেন ‘আয়নাবাজি’র অ্যাসাইনমেন্ট।
আমেরিকার সিয়াটল শহরে বসছে ‘সিয়াটল দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব’। উৎসবের ১১তম আসরের শুরুর দিনে দেখানো হবে ‘আয়নাবাজি’। ১৪ থেকে ২৩ অক্টোবর চলবে এ উৎসব।
যুক্তরাষ্ট্র থেকে ফেসবুক ইনবক্সে চঞ্চল চৌধুরী জানান, এর আগেও বেশ কয়েকবার আমেরিকায় গিয়েছেন তিনি। তবে এবারের সফর একদমই আলাদা। ১৪ অক্টোবর উৎসবের উদ্বোধনী সন্ধ্যায় সিয়াটল আর্ট মিউজিয়ামে দেখানো হবে ‘আয়নাবাজি’। এ ছবির প্রতিনিধি হিসেবে তিনি একাই গিয়েছেন সেখানে।
তার ভাষায়, ‘এটা আমার প্রাণের ছবি। তাই ছবিটির প্রতিনিধি হিসেবে এখানে এসে আমার খুবই ভালো লাগছে। আশা করছি, বাংলাদেশের মতো এখানের দর্শকরাও ছবিটি গ্রহণ করবেন।’
চঞ্চল জানান, উৎসবে অংশ নিয়ে ২০ অক্টোবর নাগাদ দেশে ফিরছেন তিনি। ‘আয়নাবাজি’র আগে চঞ্চল চৌধুরী ‘মনপুরা’, ‘মনের মানুষ’ ও ‘টেলিভিশন’ ছবিগুলোতে অভিনয় করে প্রশংসিত হন।
‘আয়নাবাজি’তে চঞ্চল চৌধুরী। ‘আয়নাবাজি’ অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় প্রথম ছবি। যার মূল চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। পরিচালক ছাড়াও এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছে নাবিলা ও পার্থ বড়ুয়ার। গেল শুক্রবার (৭ অক্টোবর) থেকে দ্বিতীয় সপ্তাহের জন্য ছবিটি চলছে বিভিন্ন প্রেক্ষাগৃহে।
ছবিটির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় এতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, বৃন্দাবন দাস, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।
/এস/এমএম/

আরও পড়ুন:

* ছাড়পত্র পেল ‌'আয়নাবাজি'
* ৩০ সেপ্টেম্বর ‘আয়নাবাজি’ (ট্রেলার)
* এটি একটি রাজনৈতিক চক্রান্ত: চঞ্চল
* এবার হাবিবের ‌‘আয়নাবাজি’
* চিরকুটের ভিডিও এবং ‘আয়নাবাজি’
* জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে 'আয়নাবাজি'
* ‘হাউসফুল’ তকমা নিয়ে দ্বিতীয় সপ্তাহে ‘আয়নাবাজি’
* এটা ‘আয়নাবাজি’র লাইন!
* স্টেডিয়ামে কী করছেন ‌‘আয়না’!
* শুধু ‘আয়না’র নয়, এই ‘বাজি’টা সবার

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা