X
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪
৯ ফাল্গুন ১৪৩০

বর আফজাল হোসেন, ঘটক সুবর্ণা মুস্তাফা!

বিনোদন রিপোর্ট
২৩ আগস্ট ২০১৮, ০০:০৮আপডেট : ২৩ আগস্ট ২০১৮, ০০:০৮

নাটকের একটি দৃশ্যে বর ও ঘটকবিয়ে করবেন আফজাল হোসেন, আর সেটির ঘটকালি করছেন সুবর্ণা মুস্তাফা! এমন একটা বিস্ময়কর পরিস্থিতি নিয়ে আজ (২৩ আগস্ট) সবার সামনে হাজির হচ্ছেন টিভি নাটকের নন্দিত এই জুটি।
জনপ্রিয় এই জুটিকে এখন আর খুব একটা পাওয়া যায় না। তবে সেই অভাব কেটে যাবে টিভি পর্দায় একজনের বিয়েতে আরেকজনের ঘটকালি আয়োজনের মধ্য দিয়ে!
লম্বা বিরতির পর বিশেষ একটি নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন এ দুজন। এতে নূরুল আলমের চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। আর সুবর্ণা মুস্তাফাকে দেখা যাবে ঘটকের চরিত্রে। বদরুল আনাম সৌদের রচনা এবং আরিফ খানের পরিচালনায় নির্মিত এই নাটকটির নাম ‘নূরুল আলমের বিয়ে’।
নাটকের গল্প প্রসঙ্গে নাট্যকার ও নির্মাতা সৌদ জানান, নূরুল আলম দীর্ঘদিন ধরে বিপত্নীক। দুই ছেলে তার, দুজনই থাকেন দেশের বাইরে। এরমাঝে কখনও কখনও নিজের একজন জীবনসঙ্গীর অভাব বোধ করলেও বয়সের কারণে কাউকে বলে উঠতে পারেননি কথাটা। আর বলবেনই বা কীভাবে! বয়স তো বেলাশেষে কম হলো না তার। কিন্তু এবার অস্ট্রেলিয়া প্রবাসী ছেলে বেড়াতে এসে বাবাকে বিয়ে করার কথা বলেছেন। মনে মনে অনেক খুশি হলেও অনিচ্ছা দেখান পুত্রকে! তবে ছেলের জোরাজোরির অজুহাতে- সে পুরো ব্যাপারটা ভেবে দেখবে বলে জানান!
ছেলে বিদেশ চলে যেতেই ঘটকের খোঁজ করেন নূরুল আলম। সেরা ঘটক চাই তার। কারণ নিজের জন্য যথাযথ স্ত্রী চান এবার। কেননা আগের স্ত্রী বড়ই দজ্জাল ছিলো! যতদিন বেঁচে ছিলো জীবনটা তার জ্বালিয়ে কয়লা করে দিয়েছিলো।
এরপর ঘটকের খোঁজ পায় নূরুল আলম। তাও আবার মহিলা ঘটক! যদিও মহিলাকে একেবারেই পছন্দ হয় না তার, কিন্তু কী আর করা? শহরের সেরা ঘটক বলে কথা। ঘটক জানতে চায় কেমন পাত্রী চাই নূরুল আলমের। নিজের কল্পনার সব রং মিশিয়ে পাত্রীর বর্ণনা দেন নূরুল আলম। খোঁজ শুরু হয় পাত্রীর। নূরুল আলম ও ঘটক একের পর এক কনে দেখে বেড়ান, কিন্তু কোনওটাই পছন্দ হয় না নূরুল আলমের।
শুরু হয় নূরুল আলম আর মহিলা ঘটকের মধ্যে নানা মজার ঘটনা।
ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় আজ (২৩ আগস্ট) রাত ৮টা ৩০ মিনিটে নাটকটি প্রচার হবে এটিএন বাংলায়।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হালুম-টুকটুকিদের সঙ্গে যুক্ত হলো নতুন বন্ধু আমিরা
হালুম-টুকটুকিদের সঙ্গে যুক্ত হলো নতুন বন্ধু আমিরা
বিয়ের পর রাকুল: জ্যাকি চিরদিনের জন্য আমার
বিয়ের পর রাকুল: জ্যাকি চিরদিনের জন্য আমার
আরও একবার চেষ্টা করে দেখতেই পারি: প্রিয়াঙ্কা
আরও একবার চেষ্টা করে দেখতেই পারি: প্রিয়াঙ্কা
২৪-এর একুশে নতুন যত গান
২৪-এর একুশে নতুন যত গান
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিচারক বাঁধন
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিচারক বাঁধন