X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

টিকটক থেকে পাওয়া ৫ কোটি রুপি দান করলেন উর্বশী

বিনোদন ডেস্ক
১২ মে ২০২০, ২২:১৫আপডেট : ১২ মে ২০২০, ২২:৫৪

উর্বশী রাউতেলা বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে নাচের মাস্টারক্লাস পরিচালনা করেছেন। এতে আগ্রহীরা যোগ দিয়ে নতুন ঢঙের নাচ শিখতে পেরেছেন। একইসঙ্গে তাদের সামনে তুলে ধরা হয়েছে মেদ ঝরানোর কৌশল।
অন্তর্জালে নাচের মাস্টারক্লাস করানোর কথা ইনস্টাগ্রামে ভক্তদের জানান উর্বশী। মেদ ঝরাতে ও নাচ শিখতে আগ্রহীদের জন্য এ আয়োজন ছিল উন্মুক্ত। মাস্টারক্লাসে জুম্বা, টাবাটা ও লাতিন নাচ শিখিয়েছেন তিনি।

উর্বশী রাউতেলা টিকটকে উর্বশীর মাস্টারক্লাসে ১ কোটি ৮০ লাখ মানুষের সংযোগ ঘটেছে। এর মাধ্যমে তিনি আয় করেছেন ৫ কোটি রুপি। পুরো অর্থ করোনাভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্তদের কল্যাণে দান করার সিদ্ধান্ত নিয়েছেন ২৬ বছর বয়সী এই তারকা। তার চোখে, যেকোনও অঙ্কের অনুদানই অসামান্য।



উর্বশী বলেন, ‘অভিনয়শিল্পী, রাজনীতিবিদ, সংগীতশিল্পী, পেশাদার অ্যাথলেট, সাধারণ মানুষসহ সবার প্রতি আমি কৃতজ্ঞ। কারণ, আমাদের সবাইকে একসঙ্গে করোনাভাইরাস মোকাবিলা করতে হবে। সবাইকে আমাদের পাশে পাওয়া প্রয়োজন। আমরা একসঙ্গে মিলে পৃথিবীকে সহযোগিতা করতে পারি।’
কোভিড-১৯ মোকাবিলায় চিকিৎসক, নিম্ন-আয়ের মানুষ ও গৃহহীনসহ সামনের সারির সবার প্রয়োজনে এগিয়ে আসায় এবং বলিউডের অনেক তারকাকে সহযোগিতা করায় ভারতের বিভিন্ন এনজিও ও সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উর্বশী।
এদিকে বিভিন্ন সময় বেড়াতে গিয়ে তোলা বেশ কিছু ছবি লকডাউনে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন উর্বশী। তার অভিনীত ‘ভার্জিন ভানুপ্রিয়া’ আগামী ১২ জুন মুক্তি পাওয়ার কথা। এতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। কমেডি ধাঁচের ছবিটি পরিচালনা করেছেন অজয় লোহান।
২০১৩ সাল ‘সিং সাব দ্য গ্রেট’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় উর্বশীর। এর দুই বছর পর ‘ভাগ জনি’র আইটেম গান ‘ড্যাডি মাম্মি’তে নেচে নজর কাড়েন তিনি। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘সনম রে’ তাকে লাইমলাইটে নিয়ে আসে। তার অন্য ছবিগুলো হলো ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ (২০১৬), ‘হেট স্টোরি ফোর’ (২০১৮), ‘পাগলপান্তি’ (২০১৯) এবং কন্নড় ভাষায় ‘মিস্টার আইরাভাতা’ (২০১৫)।
সুপারস্টার হৃতিক রোশনের ‘কাবিল’ (২০১৭) ছবিতে অমিতাভ বচ্চনের কালজয়ী গান ‘সারা জামানা’র রিমিক্স ‘হাসিনো কা দিওয়ানা’ গানে উর্বশীর নাচ দর্শকদের মন কাড়ে। বাংলাদেশের ‘পরবাসিনী’ ছবিতে ‘চল্লোবাঈ’ শিরোনামের গানে নেচেছেন তিনি।

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র