X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

‘অসুস্থ’ মাহি, হাসপাতাল থেকে ছুটে গেলেন পরী!

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২১, ১৮:০২

গত ১৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে চয়নিকা চৌধুরীর নতুন ওয়েব ফিল্ম ‌‘কাগজের বউ’র কাজ। এর মূল চরিত্রে চূড়ান্ত ছিলেন মাহিয়া মাহি।

কিন্তু শারীরিকভাবে অসুস্থ বলে তাতে অংশ নিতে পারেননি! ১৬ ডিসেম্বর ফেসবুকে তিনি লেখেন, ‘‘শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বউ’ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে ‘কাগজের বউ’র জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।’’

তবে থেমে থাকেনি চয়নিকা চৌধুরীর কাজ। মাত্র একদিনের নোটিশেই টিমে যুক্ত হলেন আরেক শীর্ষ তারকা। আজ (১৮ ডিসেম্বর) সকালে রহস্যঘেরা একটি ছবি প্রকাশ করে জানিয়েছেন, ছবির কাজ চলছে। প্রথমে প্রকাশ করেননি চরিত্রটিতে কে অভিনয় করছেন। 

পরে জানা গেলো, পরীমণির নাম। ইতোমধ্যে তিনি এর শুটিংয়ে অংশ নিয়েছেন।

‘অসুস্থ’ মাহি, হাসপাতাল থেকে ছুটে গেলেন পরী! চয়নিকা চৌধুরী বলেন, ‘‘শুটিংয়ের আগের দিন মাহি জানালেন তিনি অসুস্থ! শুটিং তারিখ পেছানোর জন্য অনুরোধ করলেন। কিন্তু আমি সব গুছিয়ে এনে আর পেছাতে চাইনি। সঠিক সময়েই কাজটা শুরু করেছি। তবে মনে মনে নায়িকা খুঁজছিলাম। খবরটি পরীমণি পায় হাসপাতালে শুয়ে। সেখান থেকে আজ (শনিবার) সকালে রিলিজ পেয়েই সোজা হাজির হয় আমার শুটিংস্পটে! পরী বলে, ‘তোমার এই বিপদে আমি পাশে থাকতে চাই।’ তখন মনে হলো, আসলেই ভাগ্য একটা ফ্যাক্টর। সৃষ্টিকর্তা আমার সঙ্গে সবসময় ছিলেন। এটাই তার প্রমাণ। এটা আমার কাছে মেঘ না চাইতে বৃষ্টির মতো ঘটনা।’’

ছবিটিতে মুখ্য আরও তিনটি চরিত্রে অভিনয় করছেন আবুল হায়াত, ইমন ও ডিএ তায়েব।

অন্যদিকে, সদ্য সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর সৌদি আরব থেকে দেশে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। যে ফোনালাপে ছিলেন চিত্রনায়ক ইমনও।

দেশে ফিরেই নিজেকে গুটিয়ে নেন মাহি। জানিয়ে দেন, নতুন ছবিতে আপাতত কাজ করবেন না। 

এরমধ্যে আবার শোবিজ পাড়ায় গুঞ্জন উঠেছে, সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান মূলত চিত্রনায়ক ইমনের মুঠোফোনে ফোন দিয়েছিলেন। তাই নায়কের ফোন থেকেই কথা বলেছেন মাহি। যার ফলে বিতর্কে জড়িয়েছে ইমনের নামটিও। শোনা যাচ্ছে, ওই ঘটনার পর থেকে তার সঙ্গে মাহির আর যোগাযোগ হয়নি। তৈরি হয়েছে দূরত্বও। সেজন্যই ওয়েব ফিল্মটি থেকে ‘অসুস্থতা’র কথা বলে সরে দাঁড়িয়েছেন মাহি! ‘অসুস্থ’ মাহি, হাসপাতাল থেকে ছুটে গেলেন পরী!

/এম/এমএম/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
চোরাই গরু জবাই করে মাংস বিক্রির অভিযোগ 
চোরাই গরু জবাই করে মাংস বিক্রির অভিযোগ 
হাজী সেলিমের এমপি পদের কী হবে?
হাজী সেলিমের এমপি পদের কী হবে?
খুবি ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন
খুবি ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন
এসডিজি অর্জনে ‘মাই কনস্টিটিউয়েন্সি’ অ্যাপ কার্যকর ভূমিকা রাখতে পারে: স্পিকার
এসডিজি অর্জনে ‘মাই কনস্টিটিউয়েন্সি’ অ্যাপ কার্যকর ভূমিকা রাখতে পারে: স্পিকার
এ বিভাগের সর্বাধিক পঠিত
নব্বই দশকের নীলুর নতুন গান
নব্বই দশকের নীলুর নতুন গান