X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ
অভিনয় শিল্পী সংঘ নির্বাচন ২০২২

ভোট দিতে এসে যা বললেন জাহিদ হাসান-মৌ দম্পতি

আপডেট : ২৮ জানুয়ারি ২০২২, ১৮:৩৮

উৎসবমুখর পরিবেশে চলছে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। এতে অন্য অনেক সদস্যের মতো হাজির হয়েছেন জাহিদ-মৌ দম্পতিও। 

ভোট দিতে এসে মুগ্ধতা প্রকাশ করেছেন দুজনেই।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল থেকে রাজধানীর সেগুনবাগিচার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে এটি অনুষ্ঠিত হচ্ছে। বেলা গড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে ভোটারদের উপস্থিতিও। 

সকাল থেকেই একে একে ছোট পর্দার অভিনয়শিল্পীরা ভোট প্রদান করছেন। এরমধ্যে দুপুর নাগাদ ভোট দিতে এসেছেন তারকা দম্পতি জাহিদ হাসান ও সাদিয়া ইসলাম মৌ। 

ভোট দেওয়া শেষে সাদিয়া ইসলাম মৌ বলেন, ‘নতুন কমিটিতে যারা আসবেন তাদের জন্য আগাম শুভ কামনা। তাদের কাছে প্রত্যাশা একটাই, তারা যেন শিল্পীদের দাবি নিয়ে কাজ করে, শিল্পীদের স্বার্থে কাজ করে।’

এদিকে জাহিদ হাসান বলেন, ‘আমি সবসময় বলে আসছি নির্বাচন উৎসবমুখর পরিবেশে হয়। এবারও তা-ই হচ্ছে। সবার মধ্যে একটা ফেস্টিভ মুড আছে। কোভিড পরিস্থিতিতে আমাদের অনেকেরই দেখা হয় না। নির্বাচনকে ঘিরে সবার সাথে দেখা হচ্ছে, এটা ভালো লাগছে। সব শিল্পীদের জন্য শুভকামনা।’

সংঘের হয়ে এবারের নির্বাচনে ২১টি পদে লড়াই করছেন ৪৮ জন প্রার্থী। এরমধ্যে সভাপতি পদে লড়াই করছেন আহসান হাবীব নাসিম ও ড. শাহাদাৎ হোসেন (নিপু)। সহ-সভাপতি পদের তিনটি পদের জন্য লড়াই করছেন ৫ জন, আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব।

সাধারণ সম্পাদক পদে লড়ছেন রওনক হাসান ও কবীর টুটুল। দুই যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নাজনীন হাসান চুমকী, শামীমা তুষ্টি ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল। অর্থ সম্পাদক পদে সায়েম সামাদ ও মুহাম্মদ নূর এ আলম। দফতর সম্পাদক পদে মামুন অর রশিদ ও শেখ মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে মাহাবুবুর রহমান মোল্লা ও রাশেদ মামুনুর রহমান অপু। আইন ও কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায় ও মুকুল সিরাজ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে লড়াই করছেন তিন জন- আবুল কালাম আজাদ, মাহাদী হাসান পিয়াল ও সুজাত শিমুল।

এছাড়া সাতটি কার্যনির্বাহী পদের জন্য নির্বাচন করছেন আরও ২০ জন প্রার্থী। 

প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ জানান, শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ভোট গ্রহণ চলবে। এবার ভোটার ৭৫২ জন। 

/এমএম/এমওএফ/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর
ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর
অবশেষে এ সপ্তাহ থেকে বিরোধী দলগুলোর কার্যালয়ে যাচ্ছে বিএনপি
অবশেষে এ সপ্তাহ থেকে বিরোধী দলগুলোর কার্যালয়ে যাচ্ছে বিএনপি
জিন্স ও টপস পরায় তরুণীকে মারধরের ঘটনায় যুবক আটক
জিন্স ও টপস পরায় তরুণীকে মারধরের ঘটনায় যুবক আটক
বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব
গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ-এর প্রথম উচ্চ পর্যায়ের বৈঠকবৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব
এ বিভাগের সর্বাধিক পঠিত