X
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
২৫ বৈশাখ ১৪৩১

ভালোবাসার যত নতুন গানচিত্র

বিনোদন রিপোর্ট
১৪ ফেব্রুয়ারি ২০২২, ১৩:১৫আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২২, ১৩:৫৬

বসন্তের আমেজে কাটছে ভালোবাসা দিবসের প্রহর। বিশেষ এ দিনটি মাতাতে প্রকাশিত হয়েছেন অসংখ্য রোমান্টিক গান। যার বেশিরভাগই এসেছে ভিডিও আকারে। ভালোবাসা দিবসের আয়োজনে দেখে নেওয়া যাক বিশেষ গানচিত্রগুলো-

মনের ঘর: গেয়েছেন ইমরান মাহমুদুল। রবিউল ইসলাম জীবনের কথায় এর সুর করেছেন ইমরান। গানচিত্রে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন নাদিয়া আফরিন মিম। দেখা যাচ্ছে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে।

কী সুন্দর করে বললে: গেয়েছেন টিনা রাসেল। কথা জুলফিকার রাসেল, সুর করেছেন ভারতের নচিকেতা চক্রবর্তী, সংগীতায়োজনে ইমরান মাহমুদুল। টিনা রাসেলের সঙ্গে গানচিত্রে মডেল হয়েছেন মোহাম্মদ বিন সাদাফ। দেখা যাচ্ছে সাউন্ডটেক ও টিনার ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে।

ভ্যালেন্টাইন ডে: প্রতীক হাসান কণ্ঠে শোনা যাচ্ছে এটি। কথা সুদীপ কুমার দীপ, সুর শামীম মাহমুদ। গানচিত্রে মডেল হয়েছেন সোহেল তালুকদার ও সাবিহা। দেখা যাচ্ছে ইউটিউব চ্যানেল এএএ মাল্টিমিডিয়ায়।

আমি সুনীল বলছি: ওপার বাংলার শ্রীকান্ত আচার্য্য গেয়েছেন এটি। কথা স্যামুয়েল হক, সুর মুনতাসির তুষার। গানচিত্রে মডেল হয়েছেন আবু হোরায়রা তানভীর ও শারমিন আঁখি। দেখা যাচ্ছে জি সিরিজের ইউটিউব চ্যানেলে।

চাই তোমায়: এর গায়িকা সানিয়া সুলতানা লিজা। কথা শিমুল এসবি, সুর নাভেদ পারভেজের। গানচিত্রে মডেল হয়েছেন শিল্পী নিজেই। দেখা যাচ্ছে লিজার ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে।

তারে আমি ভালোবাসি: গায়িকা শ্রাবন্তী সায়ন্তনী। লিখেছেন সিয়াম সরকার জান, সুর রিপন খান। ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী নিজেই। গানটির পুরো ভিডিও দেখা যাচ্ছে ইউটিউব চ্যানেল ইকিউ মিউজিক স্টেশনে।

প্রেমের দেশে: দ্বৈত গানটি গেয়েছেন সাবরিনা বশির ও আরেফিন আকাশ। কথা শাওন খান অর্ক, সুর আকাশ সেন। মডেল হয়েছেন শিল্পীরাই। ইউটিউব চ্যানেল এসবি এন্টারটেইনমেন্ট-এ দেখা যাচ্ছে এটি।

কল্পনায় আসো বারে বার: জীবন খান এর গায়ক। কথা ও সুর জীবন খান। ভিডিওতে মডেল শামীম ও কয়ানা। জেকে প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে যাচ্ছে।

নয়নজলে ভাসি: কামরুজ্জামান রাব্বির গলায় শোনা যাচ্ছে এটি। কথা হাবিবা বেগম, সুর হাবিব মোস্তফা। ইউটিউব চ্যানেল অগ্নিবীণায় প্রকাশিত হয়েছে লিরিক্যাল এ ভিডিওটি।

আমার চেহারা কালা: সিলেটের আঞ্চলিক ভাষায় গেয়েছেন আশরাফুল পাভেল। কথা পল্লব ভাই, সুরকার পাভেল। গানচিত্রে মডেল হয়েছেন ঈদ, নাভ ও ড্রেক। প্রকাশিত হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন।


 
হার মানা হার: গেয়েছেন সুজন আরিফ ও সুমি শারমিন। গুঞ্জন রহমানের কথা এর সুর ও সংগীত করেছেন সুজন আরিফ নিজেই। সাউন্ডেটেকের ব্যানারে প্রকাশিত ভিডিওটি পরিচালনা করেছেন সেলিম রেজা।

প্রেম: ইমরানের গাওয়া গানটির গীতিকার তারেক আনন্দ। ভালোবাসা দিবসে প্রকাশিত হয়েছে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। সৈকত রেজার পরিচালনা এতে মডেল হয়েছেন আদর আহমেদ ও অনিন্দিতা মিমি। 

ঝুমকা: গায়িকা ফাতিমা তুয্ যাহরা ঐশী। কথা সুদীপ কুমার দীপ, সুর নাভেদ পারভেজ। ভিডিওতে মডেল হয়েছেন মারিয়া মীম। প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেল স্বদেশ এন্টারটেইনমেন্টে।

তোমায় দেব: গেয়েছেন নোশীন তাবাসসুম স্মরণ। কথা হোসেনে আরা জলি, সুর বিনোদ রায়। গানচিত্রের মডেল স্মরণ। দেখা যাচ্ছে ইউটিউব চ্যানেল গান বাগানে।

অচিনপুর: এর গায়িকা শীলা দেবী। কথা জয়ন্ত কর্মকার, সুর মীর মাসুম। গানচিত্রের মডেল শীলা দেবী ও আসিফ আলী। দেখা যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশনে।

নিঝুম রাতে: গেয়েছেন সানি আজাদ। কথা রেজাউর রহমান রিজভী, সুর আহমেদ সজীব। ভিডিওতে গায়কের সঙ্গে মডেল হয়েছেন আরিয়া। শিল্পীর ইউটিউবে দেখা যাচ্ছে গানটি।

 

/এম/
সম্পর্কিত
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
বিনোদন বিভাগের সর্বশেষ
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসব শুরু আজ থেকে
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসব শুরু আজ থেকে
‘প্রেমটা থাকুক, বিয়ে কোনও এক সময় হয়ে যাবে’
‘প্রেমটা থাকুক, বিয়ে কোনও এক সময় হয়ে যাবে’
সিনেমা নির্মাণে দিতিকন্যা, নির্বাহী প্রযোজক বাঁধন
সিনেমা নির্মাণে দিতিকন্যা, নির্বাহী প্রযোজক বাঁধন
কলিম শরাফীর জন্মশতবার্ষিকীতে শর্মিলার অ্যালবাম
কলিম শরাফীর জন্মশতবার্ষিকীতে শর্মিলার অ্যালবাম
উঠলো অভিযোগ, তবু অন্তর্জালে ‘মা লো মা’ ঝড়!
উঠলো অভিযোগ, তবু অন্তর্জালে ‘মা লো মা’ ঝড়!