X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

টিভি নাটকে ‘টিম ওয়েস্ট ইন্ডিজ’

বিনোদন রিপোর্ট
২২ মে ২০২২, ২০:০১আপডেট : ২৩ মে ২০২২, ০১:৩৫

প্রথমবারের মতো এমন ঘটনা ঘটতে যাচ্ছে টিভি নাটকে। যেখানে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটারদের। যাদের মধ্যে রয়েছেন ব্রায়ান লারা, ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, ডিজে ব্র্যাভোসহ অনেকেই! যদিও তাদের কেউই আসল নয়। এই খেলোয়াড়দের আদলে দেখা যাবে দেশের জনপ্রিয় অভিনেতাদের।

‘টিম ওয়েস্ট ইন্ডিজ’ নামের এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন মাইদুল রাকিব। ২৪ মে থেকে ধারাবাহিকটি প্রচার হচ্ছে আরটিভিতে।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল, হাসান মাসুদ, চাষি আলম, তানজিম হাসান অনিক, সামিরা খান মাহি, শেহতাজ, পাভেল, ওলিউল হক রুমি, সামান্তা, স্বর্ণলতা শেহতাজ, পারভেজ সুমন, জয়নাল জ্যাক প্রমুখ।  

বরিশালের একটা গ্রামের ক্রিকেট টুর্নামেন্টে ফাইনালে উঠেছে দুই দল। এক দল হলো স্কুল শিক্ষকের টিম। অন্য দলটি হলো চেয়ারম্যানের। গত দুই বছর টানা ফাইনাল খেলছে এই দুটি দল। কিন্তু সমস্যা হলো স্কুল মাস্টারের দলের কাছে ফাইনালে দুবারই পরাজিত হয়েছে চেয়ারম্যানের দল। তাই এবার আর চেয়ারম্যান কোনও রিস্ক নিতে চায় না। সে ফাইনালের জন্য ঢাকা থেকে দামি ক্রিকেটার আনার উদ্যোগ নেয়। খোঁজ পায় আন্দ্রে রাসেলের!

টিভি নাটকে ‘টিম ওয়েস্ট ইন্ডিজ’ নির্মাতা বলেন, ‘যথারীতি টাকার বিনিময়ে আন্দ্রে রাসেল আরও কয়েকজন ভালো ক্রিকেটার নিয়ে ফাইনাল খেলতে বরিশাল যাওয়ার জন্য রাজি হয়। সঙ্গে নেয় ব্রায়ান লারা, ডিজে ব্রাভো, ক্রিস গেইলদের। পুরো টিম নিয়ে তারা লঞ্চে রওনা দেয় বরিশালের উদ্দেশে। লঞ্চে তাদের সঙ্গে ঘটে নানা মজার ঘটনা। চলতে থাকে ধারাবাহিকের গল্প।’

মজার তথ্য হলো, বরিশাল গিয়ে ফাইনাল খেলার দিনে ক্রিস গেইলসহ একে একে সবাই আউট হয়ে যায়! চেয়ারম্যানের দলটা হেরে যায়। চেয়ারম্যান তখন সবাইকে আটকায়। পরে জানতে পারে তারা সবাই ভুয়া ক্রিকেটার! এসব নিয়ে ঘটতে থাকে নানা মজার মজার ঘটনা। 

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!