X
শনিবার, ১৮ মে ২০২৪
৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নাদিয়ার কক্সবাজারপ্রীতি ও নতুন কাজের খবর

বিনোদন প্রতিবেদক
২১ ডিসেম্বর ২০২২, ১০:০৮আপডেট : ২১ ডিসেম্বর ২০২২, ১৭:৪৩

গ্রাম পেরিয়ে নগরেও শীত নেমেছে। সন্ধ্যার পরই দেখা মিলছে হালকা কুয়াশার, রাত বাড়লেই বাড়ছে তার ঘনত্ব। মঙ্গলবার (২০ ডিসেম্বর) এমন শীত শীত সন্ধ্যায় যোগাযোগ করা হলো ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়ার সঙ্গে। জানালেন, তিনি এখন সমুদ্রের নগরী কক্সবাজারে অবস্থান করছেন।

শীতকালীন অবকাশ নয়, শুটিংয়ের জন্যই তার সাগর-পাহাড়ের জেলা ভ্রমণ। গত ১৫ ডিসেম্বর ঢাকা থেকে উড়াল দিয়েছেন কক্সবাজারে। এরপরই অংশ নিয়েছেন সফল নির্মাতা সাগর জাহানের পরিচালনায় নতুন ধারাবাহিক ‘হুলস্থূল’র চিত্রায়ণে।

নাদিয়া বাংলা ট্রিবিউনকে জানান, ‘হুলস্থূল’র গল্পটা একটি আংটিকে কেন্দ্র করে। যেটার সঙ্গে একটি পরিবারের ঐতিহ্য মিশে আছে। এই নাটকে নাদিয়ার সঙ্গে আরও আছেন ইশতিয়াক আহমেদ রুমেল, চাষী আলম, শামীমা নাজনীন, সাইদুর রহমান পাভেল প্রমুখ।

কাজটির অভিজ্ঞতা নিয়ে নাদিয়ার ভাষ্য, ‘আংটি খুঁজতে খুঁজতে বিভিন্ন জায়গায় যাওয়া হয়, মজার মজার ঘটনা ঘটে। প্রতিটা শিল্পী চমৎকার। শুটিং ফাঁকে আমরা হাসি-আড্ডায় মেতে ছিলাম। দর্শক দেখলেও খুব মজা পাবেন।’

‘হুলস্থূল’র শুটিংয়ে সহশিল্পীদের সঙ্গে নাদিয়া ‘হুলস্থূল’ নির্মিত হচ্ছে ১৩ পর্বের ধারাবাহিক হিসেবে। এটি শিগগিরই বঙ্গবিডিতে প্রচার হবে।  

এরপর একটি একক নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন নাদিয়া। এর নাম ‘তালাশ’। এটি পরিচালনা করছেন মাহমুদ হাসান রানা। এতে নাদিয়ার সঙ্গে আছেন ইমতিয়াজ বর্ষণ। অপরাধ বিষয়ক গল্পে নির্মিত হচ্ছে নাটকটি।

শুটিং কিংবা ভ্রমণ দুটো কারণে কক্সবাজারে প্রায়শই যাতায়াত হয় নাদিয়ার। এই শহরটি নিয়ে অভিনেত্রী বললেন, ‘ঢাকার পর সবচেয়ে বেশি যদি কোথাও শুটিং করি, তাহলে সেটা কক্সবাজার। ২০১৬ সালের দিকে টানা সাত মাস এখানে শুটিং করেছি। মানে আমার পরিবারের সঙ্গে কম, কক্সবাজারে বেশি থেকেছি! ফলে কক্সবাজারের প্রায় সব এলাকা চেনাজানা হয়ে গেছে। মানুষগুলোও ভীষণ ভালো। তাদের সঙ্গে আমার বোঝাপড়া দারুণ। প্রচুর মানুষ ছবি তোলার জন্য আসেন। তবে শুটিংয়ে ব্যাঘাত ঘটান না। এটা বেশ ভালো লাগে।’

‘তালাশ’র চিত্রায়নে ইমতিয়াজ বর্ষণের সঙ্গে নাদিয়া নাদিয়া জানান, এবারের কক্সবাজার সফরে তিনি আরও কয়েকটি নাটকের কাজ করবেন। তবে সেগুলো সম্পর্কে এখনই বলা বারণ।

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
নাটক-বিজ্ঞাপনে নাদিয়ার মুখর ঈদ
নাটক-বিজ্ঞাপনে নাদিয়ার মুখর ঈদ
বাইশ গজে তারকাদের লড়াই, খেলবেন কারা
বাইশ গজে তারকাদের লড়াই, খেলবেন কারা
‘জীবনের অবেলায়’ মনোজ-নাদিয়া
‘জীবনের অবেলায়’ মনোজ-নাদিয়া
ছবি-বার্তায় তারকাদের বাবা দিবস উদযাপন
বাবা দিবসে বিশেষছবি-বার্তায় তারকাদের বাবা দিবস উদযাপন
বিনোদন বিভাগের সর্বশেষ
কানাডাজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘আর্টসেল’
কানাডাজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘আর্টসেল’
ফের ভাঙছে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্ক!
ফের ভাঙছে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্ক!
হীরামান্ডি: নিন্দার মুখে শারমিন, পাশে দাঁড়ালেন রিচা
হীরামান্ডি: নিন্দার মুখে শারমিন, পাশে দাঁড়ালেন রিচা
‘গডফাদার’ স্রষ্টাকে শুরুতে ৪, শেষে ৭ মিনিটের করতালি
কান উৎসব ২০২৪‘গডফাদার’ স্রষ্টাকে শুরুতে ৪, শেষে ৭ মিনিটের করতালি
আসিফ-অনুরাধার সেই গানটি এলো অন্তর্জালে
আসিফ-অনুরাধার সেই গানটি এলো অন্তর্জালে