X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

শুটিং শেষ!

বিনোদন রিপোর্ট
০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩৫আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০২

গেলো বছরের অন্তিম মাসে দ্বিতীয় ইনিংস শুরু করেন টলিউড সুপারস্টার জিৎ ও ঢাকার নায়িকা বিদ্যা সিনহা মিম। ব্যক্তিগত কোনও প্রসঙ্গ নয়, এটি তাদের পেশাগত প্রজেক্ট। নাম ‘মানুষ’। নায়ক, প্রযোজক, কুশলী সবাই কলকাতার। তবে নায়িকা এবং ছবিটির মূল কারিগর তথা নির্মাতা বাংলাদেশের।

সঞ্জয় সমদ্দারের পরিচালনায় গেলো ডিসেম্বরের মাঝামাঝিতে কলকাতায় শুরু হয় ‘মানুষ’র শুটিং। কয়েক দফায় কলকাতায় গিয়ে তাতে অংশ নেন মিম। সর্বশেষ চলতি ফেব্রুয়ারির শুরুতেই পশ্চিমবঙ্গে গেছেন নায়িকা। এর আগে বাংলা ট্রিবিউনকে জানিয়েছিলেন, এটিই শেষ লট। এর মাধ্যমে ছবির চিত্রায়ন শেষ হবে।

শেষ হয়েছেও বটে। সোমবার (৬ ফেব্রুয়ারি) ‘মানুষ’-এ মিমের শুটিং সম্পন্ন হয়েছে। আজ (৭ ফেব্রুয়ারি) সে খবর নায়িকা জানালেন সোশ্যাল হ্যান্ডেলে। বললেন, “আমার নতুন ছবি ‘মানুষ’র চিত্রায়ন শেষ। অসাধারণ মেধাবী একটি টিমের সঙ্গে কাজ করতে পেরে আমি ধন্য। নির্মাতা সঞ্জয় দা’র সঙ্গে এটি আমার প্রথম সিনেমা। তিনি তার জানপ্রাণ ঢেলে দিচ্ছেন এই ছবিতে। আমি বিশ্বাস করি, ছবিটি বিশাল হিট হবে।”

জিতের সঙ্গে মিম সবশেষে নির্মাতার প্রশংসাও করলেন মিম। সঞ্জয়কে উদ্দেশ্য করে তার বার্তা, ‘আপনি শুধু একজন মেধাবী নির্মাতাই নন, সেই সঙ্গে সুন্দর মনের একজন অসাধারণ মানুষ।’

এদিকে ‘মানুষ’র সর্বশেষ অবস্থা প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মিমের শুটিং শেষ, তবে শেষ নয়। কারণ জিৎসহ অন্যদের অংশ বাকি আছে। আমরা মিমের অংশটি শেষ করেছি। পরিকল্পনাটা এমনই ছিলো।’

শুটিং শেষে নির্মাতা-কুশলীদের সঙ্গে মিম নির্মাতা জানান, সিনেমাটি প্রসঙ্গে এখনই গণমাধ্যমে বিস্তারিত বলায় প্রযোজনা সংস্থার বারণ আছে। তবে ফেব্রুয়ারিরর পুরোটা জুড়েই ভারতের বিভিন্ন অঞ্চলে শুটিংয়ে ব্যস্ত সময় কাটাবেন ঢাকার সঞ্জয়। দেশে ফিরবেন মার্চের শুরুতে।

উল্লেখ্য, ‘মানুষ’-এ জিৎ ও মিমের সঙ্গে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকছেন টলিউডের নবীন তারকা জিতু কমল। এছাড়াও অভিনয় করছেন সুস্মিতা চ্যাটার্জি, সৌরভ চক্রবর্তী প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে জিতের প্রতিষ্ঠান জিতজ ফিল্মওয়ার্কস।

/এমএম/কেআই/
সম্পর্কিত
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
হলিউডকে পাশ কাটিয়ে সিনেপ্লেক্সে ফের ‘পরাণ’
হলিউডকে পাশ কাটিয়ে সিনেপ্লেক্সে ফের ‘পরাণ’
বড়দিন উদযাপনে কী করছেন অভিনেত্রীরা
বড়দিন উদযাপনে কী করছেন অভিনেত্রীরা
অন্তর্জালে আসছে ‘অন্তর্জাল’
অন্তর্জালে আসছে ‘অন্তর্জাল’
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান