X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

শুধু ছবি নয়, পরস্পরের প্রতি শ্রদ্ধা উচ্ছ্বাস আর প্রেমের প্রতিচ্ছবি

বিনোদন ডেস্ক
০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৩০আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১২

শত গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে স্বামী-স্ত্রী হয়ে গেলেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকালে পরিবার ও ঘনিষ্ঠজনের উপস্থিতিতে মালা বদল করেছেন তারা। রাজস্থানের জয়সালমেরে অবস্থিত সূর্যগড় প্রাসাদে জমকালো আয়োজনে বিয়ে করেছেন এই জুটি।

সাত পাকে বাঁধা পড়ার খবরটি নিশ্চিত হলেও অস্বস্তিটা রয়েই গেলো সিড-কিয়ারার ফলোয়ারদের মাঝে। কারণ, সত্যিকারের বর-কনের সাজে বর্ণীল ছবিগুলো তখনও অপ্রকাশ্য। প্রিয় তারকার বিয়ের সাজটা কেমন ছিলো, সেটা ছিলো সবার কাছে কাঙ্ক্ষিত। কিংবা বিয়ের আনুষ্ঠানিকতা শেষে এই দম্পতির বর্তাটাই বা কী- সেটি জানার জন্যেও উদগ্রীব ছিলো নেটিজেন। 

প্রথম ছবি অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটলো মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ঠিক ১১টা ২০ মিনিটে। সিড-কিয়ারা দুজনেই একই সময়ে নিজ নিজ ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে বিয়ের তিনটি ছবি প্রকাশ করলেন। যে তিনটি ছবিতে রয়েছে বিশেষ বার্তাও। প্রথম ছবিটি একে অপরের প্রতি হাতজোড় করে শ্রদ্ধা প্রদর্শন করছেন তারা। দ্বিতীয় ছবিতে দুজনের মুখেই উচ্ছ্বাসের হাসি। আর তৃতীয় ছবিতে চুমু!

এখানেই শেষ নয় দর্শকদের লম্বা অপেক্ষার প্রহর। ছবির ক্যাপশনে দুজনেই জুড়ে দিলেন একই সংলাপ, যার অর্থ অন্য উচ্চতায় নিয়ে গেছে দু’জনার এই মালাবদলের গল্পটিকে। কোট আনকোট প্রথম সংলাপটি হলো, ‘এবার স্থায়ীভাবে তুমি আমার হয়ে গেলে।’ এরপর তারা ভক্ত-শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে বললেন, ‘আমাদের নতুন এই যাত্রাতে আপনাদের আপনাদের দোয়া ও ভালোবাসা প্রত্যাশা করছি।’    

দ্বিতীয় ছবি এদিকে মঙ্গলবার বিকালে বিয়ের আসরে অতিথিদের ফোন ব্যবহারে ছিলো নিষেধাজ্ঞা। তাই অন্য কারও মাধ্যমেও ছবি কিংবা ভিডিও ফুটেজ অন্তর্জালে ছড়াতে পারেনি। তবে গণমাধ্যমের বিভিন্ন সূত্রে সূর্যগড় প্রাসাদের সাজসজ্জা ও বারাতের চিত্র এসেছে আগেই।

এর আগে সোমবার (৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়েছে সিড-কিয়ারার রোকা ও চুড়া (হিন্দু ধর্মীয় আচার)। সেখানে তাদের দুই পরিবারের সদস্যই উপস্থিত ছিলেন। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতেই হবে একটি রিসিপশন।

তবে আগামী ১২ ফেব্রুয়ারি বড় পরিসরে মুম্বাইতে হবে এই তারকা দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা। যেখানে হাজির থাকবেন বলিউডের তারকা সমাজ। এরপর দিল্লিতেও একটি পার্টি দেওয়ার পরিকল্পনা সাজিয়ে রেখেছেন তারা।

তৃতীয় ছবি জানা যায়, ২০১৮ সালে মুক্তি পাওয়া অ্যান্থলজি ফিল্ম ‘লাস্ট স্টোরিজ’র পার্টিতে প্রথমবার দেখা হয় সিদ্ধার্থ ও কিয়ারা আদভানির। এরপর ২০২০ সালে মুক্তি পাওয়া ‘শেরশাহ’ সিনেমায় জুটি বেঁধে কাজ করেন তারা। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। যা এখন বিয়ের মাধ্যমে পরিণতি পেলো।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা