X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মুক্তির আগেই ৪১৩ কোটি রুপি আয়!

বিনোদন ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৩২আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৩২

দ্বিতীয়বারের মতো একসঙ্গে কাজ করছেন তামিল সুপারস্টার থালাপতি বিজয় ও নির্মাতা লোকেশ কানাগরাজ। ২০২১ সালে তাদের ‘মাস্টার’ ছবিটি সুপারহিট হয়েছিলো। এবার তারা এক হয়েছেন ‘লিও: ব্লাডি সুইট’ নামের একটি সিনেমার জন্য। কিছুদিন আগেই এর টাইটেল টিজার প্রকাশ হয়। তাতেই দর্শকের প্রত্যাশার পারদ চূড়ায় উঠে গেছে।

এবার জানা গেলো, ‘লিও’ ছবিটি মুক্তি আগেই আয় করে নিয়েছে ৪১৩ কোটি রুপি। এর আগে কোনও তামিল সিনেমা মুক্তির আগে এতো বেশি আয় করতে পারেনি। রেকর্ড পরিমাণ এই আয় হয়েছে ছবিটির বিভিন্ন রাইটস বিক্রি থেকে।

ঘনিষ্ঠ এক সূত্রের তথ্য অনুসারে, ‘লিও’র ডিজিটাল রাইটস কিনেছে নেটফ্লিক্স। ১২০ কোটি রুপির বিশাল অংকে বিজয়-লোকেশের ছবিটি নিয়েছে তারা। এছাড়া সান টিভির কাছে ৭০ কোটি রুপিতে স্যাটেলাইট রাইটস, সনি মিউজিকের কাছে ১৮ কোটি রুপিতে মিউজিক্যাল রাইটস বিক্রি হয়েছে। এর বাইরে ছবিটির হিন্দি ডাবিং ভার্সনের স্যাটেলাইট রাইটস বিক্রি হচ্ছে ৩০ কোটিতে।

এখানেই শেষ নয়, থিয়েট্রিক্যাল রাইটস থেকেও আসছে মোটা অংকের টাকা। জানা গেছে, ছবিটির বিশ্বব্যাপী থিয়েটার রাইটস ১৭৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে। সবমিলিয়ে মুক্তির আগে ‘লিও’র ঝুলিতে ৪১৩ কোটি রুপি।

এই ছবি ঘিরে এতো আগ্রহের আরেকটি কারণ হলো, এটি নির্মাতার গ্যাংস্টার ইউনিভার্স সিরিজের তৃতীয় ছবি। এর আগে এই সিরিজের ‘কাইথি’ ও ‘বিক্রম’ ছবি দুটি বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিলো। এগুলোর গল্প-নির্মাণও পেয়েছিলো বিপুল প্রশংসা। ধারণা করা হচ্ছে, সাফল্যের দিক দিয়ে ‘লিও’ সেগুলোকেও ছাড়িয়ে যেতে পারে।

জানা গেছে, আগামী আগস্ট নাগাদ ‘লিও’র শুটিং শেষ হবে। এরপর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১৯ অক্টোবর। ছবিটিতে থালাপতি বিজয়ের সঙ্গে থাকছেন তৃষা কৃষ্ণাণ, সঞ্জয় দত্ত, অর্জুন, প্রিয়া আনন্দ প্রমুখ। এর বাজেট প্রায় ২০০ কোটি রুপি।

সূত্র: পিঙ্কভিলা

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া